Home জাতীয় কলাপাড়ায় গভীর রাতে ঘরের দরজা ভেঙে গৃহবধুকে মারধর

কলাপাড়ায় গভীর রাতে ঘরের দরজা ভেঙে গৃহবধুকে মারধর

32

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ফাতেমা বেগম (২৩) নামের এক গৃহবধুকে মারধর করেছে দূর্বৃত্তরা। এ সময় ঘরের আলমীরা ভেঙে স্বর্নালংকার নিয়ে যায় তারা। এ ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে। বর্তমানে ওই গৃহবধু তার তিন মাসের সন্তানকে নিয়ে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার ওই গৃহবধু বাদি হয়ে একই এলাকার লালান খান, মো.জাহাঙ্গীর ফরাজী, মামুল হাওলাদার, সোহাগ ফরাজী, জাহাঙ্গীর মৃধা, আলমগীর ফরাজী ও সজিব ফরাজীকে আসামি করে থানায় একটি আভিযোগ করেছেন।
আহত গৃহবধূ জানান, তার স্বামী ইব্রাহীম ফরাজী বর্তমানে কারাগারে রয়েছেন। রাতে তিনি তার বাড়িতে সন্তানকে নিয়ে ঘুমিয়েছিলেন। প্রথমে দূর্বৃত্তরা ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এ সময় তাকে মারধর করে ঘরের আলমীরা ভেঙে স্বর্নালংকার নিয়ে যায়। গৃহবধুর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়। তবে তাদেরকে চিনতে পেরেছেন বলে ওই গৃহবূধূ জানিয়েছেন।
কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানিয়েছেন।