ডেস্ক রিপোর্ট: মঞ্চে গান গাইতে গাইতে দর্শকদের সামনে প্যান্ট খুলে এক ভক্তের মুখে প্রস্রাব করে দিয়েছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সংগীতশিল্পী সোফিয়া উরিস্তা। ভিডিওটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। নিউইর্য়কপোস্ট

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, ১১ নভেম্বর রাতে গানের মঞ্চে জনপ্রিয় সংগীতশিল্পী সোফিয়া উরিস্তা যে কাণ্ড ঘটিয়েছে, তা ভাইরাল। তিনি নিউইয়র্কভিত্তিক কভার ব্যান্ড ব্রাস অ্যাগেইন্সটের প্রধান গায়িকা।

ফ্লোরিডার ডেটোনা সৈকতে চার দিনব্যাপী রকসংগীতের বসন্তকালীন উৎসব শুরু হয় ১১ নভেম্বর। আয়োজনের প্রথম দিনে মঞ্চে ওঠেন সোফিয়া উরিস্তা। গাইলেন জনপ্রিয় গান ‘ওয়েক আপ’।

গানের মাঝে হঠাৎ উরিস্তা বলেন, আমাকে প্রস্রাব করতে হবে কিন্তু আমি বাথরুমে যেতে পারছি না। এই বলে উরিস্তা একজন দর্শককে মঞ্চে ডাকেন। দর্শকদের একজন মঞ্চে উঠে শুয়ে পড়েন। তখন উরিস্তা প্যান্ট খুলে সবার সামনে ওই ভক্তের মুখে প্রস্রাব করে দেন। পরে ভক্ত দাঁড়িয়ে মঞ্চে থাকা প্রস্রাব সামনে ছিটিয়ে দেন।

এ রকম ঘটনার জন্য অবশ্য টুইট করে সবার কাছে ক্ষমা চেয়েছেন ৩৬ বছর বয়সী এই ব্যান্ড তারকা। তিনি জানান ‘অতি আবেগের’ কারণে এই কাণ্ড ঘটিয়েছেন ।