Home সারাদেশ ওয়ারী নূর মসজিদের সামনে দুই গ্রুপের সংঘর্ষ

ওয়ারী নূর মসজিদের সামনে দুই গ্রুপের সংঘর্ষ

38

স্টাফ রিপোর্টার: রাজধানীর ওয়ারী থানাধীন নূর মসজিদের সামনে ৪১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সারওয়ার হোসেন আলো ও সদ্য অব্যাহতি পাওয়া ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের নেতা এফ এম শরিফুল ইসলাম শরিফের কর্মী সমর্থকদের মধ্যে সংঘষের ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুরে রাজধানীর ওয়ারীতে দুজনের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা গেছে, ঢাকা মহানগর দক্ষিণের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ অব্যাহতি পাওয়ার এবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৪১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সারওয়ার হোসেন আলোর সঙ্গে সংঘর্ষে জড়িয়েছেন। তবে এ বিষয়ে যোগাযোগ করেও কাউন্সিল সারোয়ার আলোর কোনো বক্তব্য পাওয়া যায়নি।
এর আগে বুধবার (৪ জানুয়ারি) রাতে সংগঠনের শৃঙ্খলাপরিপন্থী ও অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে তাকে অব্যাহতি দিয়ে গণমাধ্যমে একটি সংবাদ বিজ্ঞপ্তি দেয় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ। শরিফ বলেন, ওয়ারী নুর জামে মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় সারোয়ার হোসেন আলোর সমর্থকেরা আমার নামে বাজে মন্তব্য করে মিছিল বের করেন। এ সময় স্থানীয় মুসল্লিরা সারোয়ার হোসেন আলোর সমর্থকদের বাইরে গিয়ে মিছিল করতে বললে তারা হট্টগোল শুরু করে এবং একপর্যায়ে মুসল্লিদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে আলোর সমর্থকরা ঘটনাস্থ থেকে চলে যায়।