Home জাতীয় এ্যাম্বুলেন্স উপহার পেল জামালপুর গান্ধী আশ্রম

এ্যাম্বুলেন্স উপহার পেল জামালপুর গান্ধী আশ্রম

52

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মজয়ন্তীতে জামালপুর মেলান্দহ উপজেলায় অবস্থিত গান্ধী আশ্রমক ও মুক্তিসংগ্রাম জাদুঘরের জরুরি চিকিৎসা সেবায় এবং ট্রমা লাইফ সাপোর্টের জন্য ভারতের জনসাধারণ ও সরকারের পক্ষ থেকে একটি এ্যাম্বুলেন্স দেওয়া হয়েছে।

১৯ মার্চ (শনিবার) দুপুরে গান্ধী আশ্রম ও মুক্তিসংগ্রাম জাদুঘরের পক্ষে এ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ।
পরে চাবি গ্রহণ শেষে গান্ধী আশ্রম চত্বরে আয়োজিত সংক্ষিপ্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, গন্ধী আশ্রম ও মুক্তিসংগ্রাম জাদুঘরের ট্রাষ্টি ও পরিচালক উৎপল কান্তি ধর, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ঝাউগড়া ইউপি চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনা ও মুক্তি সংগ্রাম জাদুঘরের ট্রাস্টি হিল্লোল সরকার প্রমূখ।

গত বছর মার্চে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার বাংলাদেশ সফরে এসে লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স দেওয়ার ঘোষণা দিয়েছিলেন। তার অংশ হিসেবে বাংলাদেশে ১০৯টি লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স সরবরাহ করেছে ভারত।