Home রাজনীতি এদেশে প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা ছাড়া কেউ ভালো নেই : সালাম

এদেশে প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা ছাড়া কেউ ভালো নেই : সালাম

32

স্টাফ রিপোটার: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, এদেশে কেউ ভালো নেই। ভালো আছেন প্রধানমন্ত্রী আর মন্ত্রীরা। ১০ টাকা কেজি ধরে চাল খাওয়ানের কথা বলে ক্ষমতায় এসে জনগণকে ৮০টা দরে চাল খাওয়াচ্ছেন। আগামী এরা আবার ক্ষমতায় আসলে একশ টাকায়ও চাল কেনা যাবে না।

মঙ্গলবার সন্ধ্যায় নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে যাত্রাবাড়ী-ডেমরা থানা বিএনপির এক যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবী।

সালাম তার বক্তব্যে বলেন, আজকে এ সরকারের পাশে চোর এবং লুটেরা ছাড়া কেউ নেই। এদের কবল থেকে দেশ বাঁচাতে হবে। আজকে বিদ্যুৎ, গ্যাস, পানির হাহাকার। তাই এ সরকারেরও দরকার নেই। এ সরকারের সময় শেষ হয়ে গেছে তা বুঝতে পেরে যে যার মতো লুটপাটে ব্যস্ত। সব জায়গায় চলছে অবাধ লুটপাট।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় এবং স্বাধীনতা পরবর্তী সময়ে গণতন্ত্রের জন্য সবাই যেভাবে ঝাপিয়ে পড়েছিলো, আজও সকল স্বাধীনতাকামী জনগণকে ঐক্যবদ্ধভাবে এ সরকারকে বিদায় করতে রাজপথে নামতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, নগর নেতা সাইদুর রহমান মিন্টু, ফরহাদ হোসেন, আব্দুল হাই পল্লব, জামসেদুল আলন শ্যামল, অধ্যাপক মাহবুবুল আলম, সেলিম রেজা, মো. আনিসুজ্জামান প্রমুখ।