Home রাজনীতি একতরফা নির্বাচনের মাধ্যমে দেশকে বহির্বিশ্বের কাছে বিতর্কিত করছে : সমমনা জোট

একতরফা নির্বাচনের মাধ্যমে দেশকে বহির্বিশ্বের কাছে বিতর্কিত করছে : সমমনা জোট

18

স্টাফ রিপোটার: জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, দেশের মানুষকে উপেক্ষা করে অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করতে একতরফা নির্বাচন করতে যাচ্ছে সরকার। এই ডামি নির্বাচন করে আওয়ামী লীগ বহির্বিশ্বে এদেশকে বিতর্কিত করছে। কৌশলে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিনত করছে সরকার।

রবিবার দুপুরে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে রাজধানীতে লিফলেট বিতরণ শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ তিনি এসব কথা বলেন। প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে পল্টন-বিজয়নগর ঘুরে দৈনিক বাংলা হয়ে পুনরায় প্রেসক্লাবে এক সংক্ষিপ্ত সমাবেশ মাধ্যমে লিফলেট বিতরণ কর্মসূচি শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশ ফরহাদ সরকারের উদ্দেশ্যে বলেন, এখনও সময় আছে প্রহসনের নির্বাচন বন্ধ করুন। দেশকে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ঠেলে দিবেন না। তত্ত্বাবধায়ক সরকার মেনে নিয়ে সংলাপের ব্যবস্থা করে সকল দলের অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা করুন। নতুবা দেশে যে রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি হবে তারজন্য আওয়ামী লীগকে আমৃত্যু কাফফারা দিতে হবে।

লিফলেট বিতরণকালে এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, বিকল্পধারা চেয়ারম্যান অধ্যাপক নুরুল আমিন বেপারী, যুগ্ম মহাসচিব হেলাল আহমেদ, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী, যুগ্ম মহাসচিব নুর নবী, এনডিপি মহাসচিব আব্দুলা আল হারুন সোহেল, জনতার অধিকার পার্টি মহাসচিব রাজা রহমান, এনপিপি প্রেসিডিয়া মেম্বার নবী চৌধুরী, নজরুল ইসলাম, এডভোকেট শেখ ফরিদসহ জোট নেতারা উপস্থিত ছিলেন।