Home সারাদেশ ইয়াছিন আরাফাত রবিন শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক

ইয়াছিন আরাফাত রবিন শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক

17

বিশেষ প্রতিনিধি : শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরি কমিটির বিশেষ সভায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন ইয়াছিন আরাফাত রবিন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি ২০২৪) রাত সাড়ে ৮টায় ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরি কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল দেশের বাইরে যাওয়ায় এবং দেশে ফেরার আগ পর্যন্ত ক্লাবের গঠনতন্ত্র অনুয়ায়ী কার্যকরি কমিটির সভায় ক্লাবের সিনিয়র যুগ্ন সম্পাদক ইয়াছিন আরাফাত রবিন-কে শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

সভায় কার্যকরি কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. এহসানুল হক (এহসান বিন মুজাহির, সহ-সম্পাদক (দপ্তর) এম মুসলিম চৌধুরী, সহ সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন, সহ সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহম্মেদসহ, কার্যকরী কমিটির সদস্য মোঃ শাকির আহম্মেদ, সনেট দেব চৌধুরী এবং নূর মোহাম্মদ সাগর।

বিশেষ সভায় সাধারণ সম্পাদকের দায়িত্ব হস্তান্তরসহ বিবিধ অ্যাজেন্ডা ছিল।

দৈনিক খোলাচিঠি পত্রিকার সম্পাদক ইয়াছিন আরাফাত রবিন শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিযুক্ত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান বলেন, ‘শ্রীমঙ্গল প্রেসক্লাব নতুন নেতৃত্বে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও পেশাদারি স্বার্থ সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে অাশা করছি।’