Home জাতীয় আসন্ন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সাদাদলের প‍্যানেল পরিচিতি অনুষ্ঠান...

আসন্ন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সাদাদলের প‍্যানেল পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন

40

জাকির হোসেন আজাদী: ৯ মার্চ সন্ধ্যায় অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হলো আওয়ামী সমর্থিত সাদাদলের প‍্যানেল পরিচিতি। ভোটারদের ব‍্যাপক উপস্থিতিতে মুহুর্মুহু শ্লোগান আর করোতালির ধ্বনিতে উৎসবমূখর প্রাণবন্ত এক আড়ম্বরপূর্ণ আনন্দঘন অনুষ্ঠানে প‍্যানেল সদস্যদের পরিচয় করিয়ে দেন অ‍্যাটর্নি জেনারেল আমিন উদ্দিন।

অনুষ্ঠানে এ্যাডভােকেট ইউসুফ হােসেন হুমায়ুন, (আহবায়ক, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ এবং ভাইস-চেয়ারম্যান, বাংলাদেশ বার কাউন্সিল) এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি: জনাব এ্যাডভােকেট আনিসুল হক, এম,পি মাননীয় মন্ত্রী, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়। (বঙ্গবন্ধু হত্যা মামলার প্রধান কৌশুলী), জনাব ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, সদস্য সচিব, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ ও মাননীয় মেয়র, ঢাকা দক্ষিন সিটি করপােরেশন, জনাব এ্যাডভােকেট এ, এম, আমিন উদ্দীন, বাংলাদেশর মাননীয় এটর্নী জেনারেল এবং সভাপতি ও সাবেক সম্পাদক সুপ্রীম কোর্ট বার এসােসিয়েসন।
জনাব এ্যাডভােকেট সৈয়দ রেজাউর রহমান, উপদেষ্টা মন্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ, এবং চেয়ারম্যান, নির্বাহী কমিটি, বাংলাদেশ বার কাউন্সিল, জনাব এ্যাডভােকেট কামরুল ইসলাম, এম,পি, প্রেসিডিয়াম মেম্বার, বাংলাদেশ আওয়ামীলীগ, এবং সাবেক সফল মন্ত্রী, খাদ্য মন্ত্রণালয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। চেয়ারম্যান, বাংলাদেশ বার কাউন্সিল, জনাব এ্যাডভােকেট নজীবুল্লাহ হিরু, আইন সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, এবং সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক ঢাকা বার এসােসিয়েশন।(চেয়ারম্যান, লিগ্যাল এডুকেশন কমিটি,
বাংলাদেশ বার কাউন্সিল। জনাৰ অ্যাডভােকেট নুরুল ইসলাম সুজন, এম,পি, মাননীয় মন্ত্রী, রেলপথ মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং সাবেক সম্পাদক, সুপ্রীম কোর্ট বার এসােসিয়েসন, জনাৰ অ্যাডভোকেট এম রেজাউল করিম, এম,পি, মাননীয় মন্ত্রী, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রানালয়,
জনাৰ এ্যাডভােকেট মাহবুব আলী, এম,পি, মাননীয় প্রতিমন্ত্রী, বেসারিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং সাবেক সম্পাদক, সুপ্রীম কোর্ট বার, জনাব এ্যাডভােকেট এস, এম, মুনীর, বাংলাদেশের অতিরিক্ত এটনী জেনারেল এবং সাবেক সুপ্রীম কোটি বার এসােসিয়েসন, জনাব ডাঃ মােমতাজ উদ্দিন আহমেদত মেহেদী, সাবেক সম্পাদক, সুপ্রীম কোট বার এসোসিয়েসন এবং আহবায়ক, নির্বাচন পরিচালনা কমিটি, বশির আহমেদ, সাবেক সম্পাদক, সুপ্রীম কোর্ট বার এসােসিয়েসন, সানজীদা খানম, সাবেক এমপি এবং কার্যকরী পরিষদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ।

প্রাক্তন সভাপতিবৃন্দসহ আইন অঙ্গনের খ‍্যাতিমান ব‍্যক্তিত্বগন এই আনন্দঘন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।