Home সারাদেশ আরএমপির শ্রেষ্ঠ ওসি বোয়ালিয়ার সোহরাওয়ার্দী, সম্মাননা স্মারক তুলে দিলেন পুলিশ কমিশনার

আরএমপির শ্রেষ্ঠ ওসি বোয়ালিয়ার সোহরাওয়ার্দী, সম্মাননা স্মারক তুলে দিলেন পুলিশ কমিশনার

52

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী: আরএমপির শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মো:
সোহরাওয়ার্দী।

আজ ২৬ জুন মঙ্গলবার দুপুরে আরএমপি সদর দপ্তরে ২০২৩ সালের জুন মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতি আরএমপি’র পুলিশ কমিশনার আনিসুর রহমান,বিপিএম (বার),পিপিএম (বার) অপরাধ পর্যালোচনা সভায় কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ আরএমপির শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দীকে সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ কমিশনার।

মাসের অপরাধ বিবরণীর সাথে পূর্ববর্তী মাস এবং পূর্বের বছরের সংশ্লিষ্ট মাসের তুলনামূলক অপরাধ বিবরণী’র একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করা হয় পুলিশ কমিশনারের কাছে। তার উপরে ভিত্তি করে বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেন পুলিশ কমিশনার।

আরএমপি সূত্রে জানা গেছে,আরএমপি বোয়ালিয়া মডেল থানায় অফিসার ইনচার্জ হিসাবে মো: সোহরাওয়ার্দী যোগদানের পর থেকে থানা এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি,কিশোর অপরাধ,মাদক উদ্ধার,কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা সমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। এমন ভালোকাজ জুন মাসেও অব্যহত ছিলো বোয়ালিয়া মডেল থানায় অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দীর। সেই পরিশ্রম আরো গতিশীল করতে কমিশনার সম্মাননা পুরস্কার তুলে দেন বোয়ালিয়ার ওসি সোহরাওয়ার্দীকে ।

এসময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন,অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক,বিপিএম,পিপিএম (বার),উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফউদ্দীন শাহীন ও আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ-সহ রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের প্রতিনিধিগণ।