Home সাহিত্য ও বিনোদন আপিল বোর্ডের সিদ্ধান্ত: নিপুণ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক

আপিল বোর্ডের সিদ্ধান্ত: নিপুণ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক

50

স্টাফ রিপোটার: আপিল বোর্ডের সিদ্ধান্তে অভিনেত্রী নিপুণ আক্তার শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।আজ ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় নির্বাচিত জায়েদ খানের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণ পেয়ে তার প্রার্থিতা বাতিল করা হয়েছে। এ পদে আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিপুণকে জয়ী ঘোষণা করে আপিল বোর্ড।

নিপুণের এই জয়ে এফডিসিতে দেখা গেছে উৎসবের আমেজ। চলচ্চিত্রের নানা সংগঠনের নেতাকর্মী ও সদস্যরা নিপুণকে অভিনন্দন জানান।

নিপুণ তার প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বিষয়ে সম্মানিত আপিল বোর্ডের সিদ্ধান্তে আমাকে সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করায় আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।কৃতজ্ঞতা জানাচ্ছি প্রেস মিডিয়া সহ চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল সংগঠনের প্রত্যেকটি মানুষকে যারা আমার এই পথ চলায় পাশে দাড়িয়ে শক্তি ও সাহস দিয়ে ঋনি করেছেন। পাশাপাশি সবাইকে মতানৈক্য ভুলে একতাবদ্ধভাবে হাতে-হাত রেখে কাজ করে যাওয়ার উদাত্ত আহ্বান জানাচ্ছি। আমরা সবাই মিলে বাংলাদেশের চলচ্চিত্র শিল্পকে বর্তমান সঙ্কট থেকে মুক্ত করে অপার সম্ভাবনার পথে নিয়ে যাবো, ইনশাআল্লাহ।

১৯৮৪ সালে প্রথম নির্বাচন থেকে এই সমিতির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন যথাক্রমে টানা তিনবার আহমেদ শরীফ, এরপর ইলিয়াস কাঞ্চন, মাহমুদ কলি, মাহবুব খান গুঁই, মাহমুদ কলি, টানা দুবার মিজু আহমেদ, ডিপজল, মান্না, রুবেল, মিশা সওদাগর, অমিত হাসান এবং সর্বশেষ টানা দুবার জায়েদ খান।