Home জাতীয় আন্তর্জাতিক পত্রলিখন প্রতিযোগিতায় বিজয়ি নুবায়শার হাতে স্বর্ণপদক হস্তান্তর

আন্তর্জাতিক পত্রলিখন প্রতিযোগিতায় বিজয়ি নুবায়শার হাতে স্বর্ণপদক হস্তান্তর

36

ডেস্ক রিপোর্ট: আন্তর্জাতিক পত্রলিখন প্রতিযোগিতায় বিশ্বের ১৯২টি দেশের মধ্যে প্রথম স্থান অধিকারি সিলেটের নুবায়শা ইসলামের হাতে ইউনিভার্সল পোস্টাল ইউনিয়ন-এর স্বর্ণপদক হস্তান্তর করা হয়েছে। আজ বিকালে
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ডাক অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে নুবায়শার হাতে এই পদক তুলে দেন। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো: খলিলুর রহমান অন-লাইনে এই অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন এবং ডাক অধিদপ্তরের মহাপরিচালক অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন।
এই উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী বিরল কৃতিত্বের জন্য নুবায়শা ইসলাম, তার বাবা-মা এবং শিক্ষকদের ধন্যবাদ জানান। তিনি বলেন জাতি হিসেবে আমাদের গর্বের অনেক কিছু আছে। আন্তর্জাতিক পত্রলিখন প্রতিযোগিতায় নুবায়শার অর্জন আমাদের নতুন প্রজন্মকে এগিয়ে যাওয়ার প্রেরণার উৎস্য হিসেবে কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি একটি সাম্য সমাজ বিনির্মাণে সকলকে কাজ করে যাওয়ার আহ্বান জানান। মন্ত্রী সামাজিক শৃঙ্ক্ষলা ও ঐক্যের প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করেন। তিনি এই ধরণের একটি কর্মসূচির জন্য ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং ডাক অধিদপ্তরের ভূমিকার প্রশংসা করেন।