Home জাতীয় অসাম্প্রদায়িক বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে হবে–যুবলীগ সাংগঠনিক সম্পাদক সোহাগ

অসাম্প্রদায়িক বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে হবে–যুবলীগ সাংগঠনিক সম্পাদক সোহাগ

27

কলাপাপড়া(পটুয়াখালী)প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল ইসলাম সোহাগ বলেছেন, ধর্ম যার যার, উৎসব সকলের। বঙ্গবন্ধু যে অসাম্প্রদায়িক বাংলাদেশ আমাদেরকে দিয়ে গেছেন, সেটি ধারন করছেন দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ শাসিনা। এই মন্ত্র ধারন করে অসাম্প্রদায়িক বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে হবে। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে কেন্দীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক সোহাগ এ কথা বলেন।
তিনি আরো বলেন, সর্বজনীন দুর্গোৎসব বাংলাদেশের হিন্দু সস্প্রদাদের মানুষেরা উদ্যাপন করে থাকে। আর আমরা এই দিনটির জন্য অপেক্ষা করি। সেই দিনটি সারা দেশে সুন্দর ভাবে পালন হচ্ছে। কিন্তু কুমির।রঅয অপ্রীতিকর ঘটনাকে কেন্দ্র করে সারা দেশে একটি মহল অপতৎপরতা ও সাম্প্রদায়িকতা সৃষ্টি করতে চেয়েছিলো। ইতিমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী তাদেরকে সনাক্ত করে গ্রেফতার করেছে। এদেরকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাষ।থী নিশ্চিত করার জন্য আমাদের নেত্রী ঘোষনা দিয়েছেন।
তিনি বলেন, উন্নয়ন অগ্রযাত্রাকে থমকে দিতে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে দেশ বিরোধী অশুভ চক্র। তারা দেশে সাম্প্রদায়িক উস্কানির মধ্যে দিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার লক্ষ্যে মরিয়া হয়ে উঠেছে। এই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীদের সজাক থাকার অনুরোধ করেন।
এ সময় তার সাথে মহিপুর থানা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান বুলেট আকন, উপজেলা আওয়মীলীগ যুব ও ক্রীড়া সম্পাদক কাউন্সিলর খাইরুল হাসনাত খালিদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন, পৌর যুবলীগের সহ সভাপতি শেখ যুবরাজসহ স্থানীয় যুবলীগ নেতা কমীরা উপস্থিত ছিলেন।
তিনি কলাপাড়া পৌর শহরের বাদুরতলী, শ্রী শ্রী জগন্নাথ আখড়া নাট মন্দির, চিংগড়িয়া সবুজ সংঘ ও চিংগড়িয়া শ্রী শ্রী সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন এবং সনাতন ধর্মালম্বীদের সাথে কুশাল বিনিময় করেন। ওইসব পুজা উদ্যাপন কমিটির হাতে তিনি নগদ অর্থ সহায়তা তুলে দেয়।