৩৭ বছর পর চলনবিলের রক্ত সঞ্চালন করেছে শেখ হাসিনা সরকার-পলক

নাটোর প্রতিনিধিঃ স্বাধনীতার পর থেকে চলনবিলের রক্ত সঞ্চালণ বন্ধ ছিল।সিংড়া-বারুহাস রাস্তা ও ৮০ কিঃমিঃ খাল খনন করার পর ৩৭ বছর পরে চলনবিলের সেই রক্ত সঞ্চালণ শুরু করেছে শেখ হাসিনা সরকার।নাটোরের সিংড়া উপজেলার বিয়াশ গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক উপরোক্ত কথা বলেন।

আজ শনিবার সকাল ১১ টায় ২নং ডাহিয়া ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপত্বিতে অনুষ্ঠিত সমাবেশে প্রতিমন্ত্রী পলক আরও বলেন আমার সার্বিক ভাবনা চলন বিলের মানুষের জীবন মানের উন্নয়ন। আমি মনে করি শিক্ষা,স্বাস্থ্য,যোগাযোগ ও নিরাপত্তার উন্নয়ন করতে পারলেই জীবন মানের উন্নয়ন হবে।সেই চেষ্টাই আমি করছি।কৃষিক্ষেত্রে উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন -আগে সারের পিছনে কৃষক ছুটেছে,এখন সার কৃষকের পিছনে ছুটে।চলন বিলের কৃষক কে আর কষ্ট করতে হয়না।কারণ কৃষকের মুখে হাসি ফুটানোই শেখ হাসিনার প্রধান কাজ।
উপজেলার বিয়াশ বাজারে অনুষ্ঠিত এই সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাডঃ ফজলুর রহমান, বর্তমান সভাপতি ওহিদুর রহমান শেখ,সহসভাপতি ওয়াদুদ মোল্লা,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুর রহমান,ওসি( তদন্ত) নূরে আলম।