১৮ রকমের খাবার দিয়ে আপ্যায়ন

যুগবার্তা ডেস্কঃগণভবনে ক্ষমতাসীন জোটের সাথে সংলাপ অনুষ্ঠানে তাজীয় ঐক্যফ্রন্ট নেতাদের আপ্যায়ন করানো হয় ১৮ রকমের খাবার দিয়ে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতাসীন জোটের ২৩ সদস্যের নেতৃত্ব দেন । ড. কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের ২০ সদস্যের নেতৃত্ব দেন।

সংলাপের শুরুতে অতিথিদের ফলের জুস, বাদাম ও চিপস দিয়ে স্বাগত জানানো হয়। এরপর মাঝে ভারী খাবার দেয়া হয়। সবশেষে ডেজার্ট পরিবেশন করা হয়।

গণভবন সূত্রে জানা গেছে, এই খাবারের বেশির ভাগ খাবার আনা হয়েছে হোটেল ইন্টার কন্টিনেন্টাল থেকে। চিজ কেক আনা হয়েছে হোটেল র‌্যাডিসন থেকে। খাসির রেজালা আনা হয়েছে বাংলাদেশ পর্যটন করপোরেশন থেকে। মোরগ পোলাও রান্না করেছে পিয়ারু বাবুর্চি।

সংলাপের শুরুতেই অতিথিদের সামনে দেওয়া হয় কমলা লেবু, আপেল ও তরমুজের শরবত এবং চিপস। এরপর আলোচনার ফাঁকে ফাঁকে খাবার সরবরাহ চলতে থাকে।

অতিথিদের আপ্যায়নে ফ্রেস জুস (মাল্টা, আনারস, জলপাই ও তরমুজ), কর্ন স্যুপ (চিংড়ি বাদ), মিক্সড নুডুলস (চিংড়ি বাদ), মিক্সড সবজি, বিফ শিক কাবাব, মাটন রেজালা, চিকেন ইরানি কাবাব, চিতল মাছর কোপ্তা কারি, রুই মাছের দোপেয়াজা, মোরগ পোলাও, বাটার নান, সাদা ভাত, দই (টক ও মিষ্টি), চিজ কেক, মিক্সড সালাদ, ক্যান কোক, চা/কফি ও পাটি সাপটা পিঠা ছিল।