১১ ঘণ্টা পর সচল হলো থ্রি ও ফোরজি ইন্টারনেট সেবা

ডেস্ক রিপোর্ট: ১১ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হলো থ্রি ও ফোরজি মোবাইল ইন্টারনেট সেবা।শুক্রবার সকাল থেকে সারাদেশে সেবা বন্ধ ছিলো। বিকেল সাড়ে ৪টার দিকে পুনরায় সেবা চালু হয়েছে। বিটিআরসি জানায় রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানের গ্রাহকেরা এখন মোবাইলে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন।
বিভিন্ গণমাধ্যমে জানাগেছে, আজ ভোর পাঁচটা থেকে সারা দেশে মোবাইল ফোনে থ্রি-জি ও ফোর-জি সেবা বন্ধ হয়ে যায়। এ বিষয় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, কারিগরি ত্রুটির কারণে এটা হয়ে থাকতে পারে। হয়তো কোনো অনিবার্য পরিস্থিতি তৈরি হয়েছিল, যেটা এড়ানো যায়নি।
মোবাইল অপারেটর গ্রামীণ ফোনের পক্ষ থেকে একটি এসএমএসে লেখা হয়েছে- ‌প্রিয় গ্রাহক, বন্ধ ফোরজি ও থ্রিজি সেবা ফিরিয়ে আনতে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কাজ করছি। সাময়িক এই অসুবিধার জন্য আমরা দুঃখিত।
গত বুধবার সকালে কুমিল্লায় কোরআন অবমাননার একটি অভিযোগ ছড়ানোর পর চাঁদপুরসহ বিভিন্ন জেলায় উপাসনালয়ে হামলা ও সহিংসতার ঘটে। প্রথমে কুমিল্লা ও পরে আরও কয়েকটি জেলায় দ্রুতগতির মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ করা হয়।আজ শুক্রবার ভোর থেকে সারা দেশে ইন্টারনেট সেবা বন্ধ হয়ে যায়।