Home রাজনীতি হালুয়াঘাট-ধোবাউড়া বিএনপি‘র করোনা হেল্প সেল চালু

হালুয়াঘাট-ধোবাউড়া বিএনপি‘র করোনা হেল্প সেল চালু

29

ডেস্ক রিপোর্ট: করোনা রোগীদের সহয়োগিতার জন্য হালুয়াঘাট ও ধোবাউড়া হেল্প সেল চালু করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স আজ ১২ই জুলাই দুপুরে ভার্চুয়ালী ঢাকা থেকে সংযুক্ত হয়ে হেল্প সেলের কার্যক্রমের সূচনা করেন।

এ উপলক্ষে অনুষ্ঠিত ভার্চুয়াল আলোচনায় অংশ নেন হালুয়াঘাট উপজেলা বিএনপি‘র সাবেক সভাপতি অধ্যাপক এ কে এম এনায়েত উল্লাহ কালাম, ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটন, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম মিয়া বাবুল ও আবু হাসনাত বদরুল কবির।

অনুষ্ঠানে হালুয়াঘাট হেল্প সেলের স্বেচ্ছাসেবকরা করোনা আক্রান্ত হালুয়াঘাট সদরের আকন পাড়ার জিল্লুর রহমান ও ধারা ইউনিয়নের সৌমিত্র দাসের বাড়ীতে উপস্থিত হয়ে তাদের পরিবারের মাধ্যমে খোঁজখবর নেন এবং রোগীর জন্য ফল, পুষ্টিকর খাদ্যসহ মাস্ক, স্যানিটাইজার তুলে দেন। এসময় সৈয়দ এমরান সালেহ প্রিন্স আক্রান্তদের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের সমস্যার কথা শুনে সমাধানের আশ্বাস দেন। তিনি আক্রান্তদের দ্রুত আরোগ্য কামনা করেন। পর্যায়ক্রমে হালুয়াঘাট ও ধোবাউড়ায় আক্রান্ত সকলের বাড়ীতে হেল্প সেলের স্বেচ্ছাসেবকরা যাবেন এবং তাদের সহযোগিতার কাজ করবেন বলেও তিনি জানান।

প্রাথমিকভাবে হেল্প সেল হালুয়াঘাট ও ধোবাউড়ায় করোনায় আক্রান্ত রোগীদের প্রয়োজনমত চিকিৎসা ও অন্যান্য সহযোগিতা, গরীব রোগীদের বিনামূল্যে ঔষধ প্রদান, উপসর্গ নিয়ে অসুস্থ লোকদের প্রয়োজনে ব্যবস্থা নেবে। পরিস্থিতি অনুযায়ী হেল্পসেলের কার্যপরিধিও বিস্তৃত হবে। হালুয়াঘাট হেল্প সেলে-০১৯২০৮১১৮৭ এবং ধোবাউড়া হেল্প সেলে-০১৯১৩৬৩৬৬৭৫ মোবাইল নাম্বারে ফোন দিলে আক্রান্ত ব্যক্তিদের সহযোগিতা প্রদান করা হবে।

ভার্চুয়াল এই অনুষ্ঠানে হালুয়াঘাট উপজেলা বিএনপির নেতা আবদুল আজিজ খান, আলী আশরাফ, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান আসিফ, উপজেলা ছাত্রদলের আহবায়ক নাঈমুল আরেফিন পাপন, যুগ্ম আহবায়ক অন্তর আকন্দ, সাদ্দাম হোসেন তুহিন, আনিসুর রহমান, সারোয়ার হোসেন রুবেল, আল-আমিন হৃদয়, পৌর ছাত্রদলের সদস্য সচিব তাসবির হোসেন অন্তর, যুগ্ম আহবায়ক এমদাদুল হক অনন্ত, ছোটন দাস, উপজেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক আব্দুস সাত্তার, সদস্য সচিব আনোয়ার হোসেন, পৌর কৃষক দলের আহবায়ক মঈন উদ্দিন বাবুল, উপজেলা শ্রমিক দলের আহবায়ক আবদুল গণি, যুবদল নেতা মোতালেব হোসেন, সাদির হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা মেহেদী হাসান দুলাল, আবদুল্লাহ আল মামুন, শরিফুল ইসলাম জাহিদ এবং ধোবাউড়া উপজেলা বিএনপি‘র যুগ্ম সম্পাদক আবদুল কুদ্দুস, সহ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক, রফিকুল ইসলাম, যুবদলের সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম ডলার, যুবদল নেতা ফরহাদ আল রাজী, মাসুদ চৌধুরী, কৃষকদলের আহবায়ক নয়ন মন্ডল, যুগ্ম আহবায়ক কাসুম উদ্দিন, স্বেচ্ছাসেবক দল নেতা ইমরান হোসেন, কামরুল হাসান সুমন, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাাদক ফারুক হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ সংযুক্ত ছিলেন।