‘স্টেপ ফুটওয়্যার’-এর সঙ্গে শখ

1010

যুগবার্তা ডেস্কঃ বিজ্ঞাপনে মডেলিংয়ের মধ্য দিয়ে জনপ্রিয় তারকা আনিকা কবির শখের মিডিয়ায় পথচলা শুরু হয় । চিত্রনায়ক রিয়াজের বিপরীতে একটি কোমল পানিয়র বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন তিনি।
শখকে তারকাখ্যাতিও এনে দেয় পান একটি মোবাইল কোম্পানির বেশ কয়েকটি টিভিসি। বেশ কয়েক বছর সেই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবেও দায়িত্ব পালন করেন শখ। বেশ দীর্ঘ সময় পর এই জনপ্রিয় তারকা আবারো একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন।
সম্প্রতি দুই বছরের জন্য জুতা প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘স্টেপ ফুটওয়্যার’-এর সঙ্গে চুক্তি করেছেন শখ। এই সময়ে পণ্যটির একাধিক টিভি বিজ্ঞাপন, বিলবোর্ড ও প্রচার-প্রচারণায় অংশ নেবেন তিনি। এরইমধ্যে শখ অংশ নিয়েছেন স্টেপের নতুন বিজ্ঞাপনে।
গত ২০ মে তেজগাওয়ের কোক স্টুডিওতে এই বিজ্ঞাপনের শুটিং সম্পন্ন হয়। নির্মান করেছেন শাহিন। বিজ্ঞাপনটির পোশাক ডিজাইন ও স্টাইলিং করেছেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার রামিম রাজ।
ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়া প্রসঙ্গে শখ বলেন, ‘গুণগত মান জেনে-বুঝেই স্টেপের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে রাজি হয়েছি। সাধ্যের মধ্যে ভালো পণ্য ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে তারা। এখন স্টেপের জুতা জনপ্রিয় করাই ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে আমার কাজ।’
নিজেদের পণ্যের প্রচার ও প্রমোশনে শখকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে পেয়ে স্টেপ কতৃপক্ষও খুশি। তাদের বরাত থেকে জানা গেছে, শখ নন্দিত মডেল। অনেক দিন ধরেই বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে অনবদ্য অভিনয় করে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। তিনি স্টেপের ইতিবাচক ভাবমূর্তি তৈরিতে ভূমিকা রাখবেন, এই প্রত্যাশা থেকেই ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে তাঁকে বেছে নেয়া হয়েছে।