সিপিবির জামালপুরে বন্যাকবলিত চরাঞ্চলে ত্রাণ বিতরণ

31

যুগবার্তা ডেস্কঃ জামালপুর জেলার ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের মোরাদাবাদ, জিগাতলা চর, পূর্বপাড়া, চর কুলকান্দিতে শনিবার বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ করেছেন।
ত্রাণ বিতরণ নেতৃত্ব দেন সিপিবি’র সাবেক সভাপতি কমরেড মনজুরুল আহসান খান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিপিবি জামালপুর জেলা কমিটির সহকারী সাধারণ সম্পাদক মারুফ আহমেদ খান মানিক, শ্রমিকনেতা হযরত আলী, আব্দুর রাজ্জাক, নারী নেত্রী পারভীন আক্তার প্রমুখ।
ত্রাণ বিতরণকালে স্বতঃস্ফূর্ত এক সমাবেশে কমরেড মনজুরুল আহসান খান বলেন, বন্যায় সারাদেশে লক্ষ লক্ষ মানুষ দুর্দশাগ্রস্ত। সরকারের পক্ষ থেকে দুর্গত মানুষের প্রতি সাহায্যের হাত বাড়ানোর পরিবর্তে বন্যার ক্ষয়ক্ষতিতে কম করে দেখানোর চেষ্টা চলছে। সরকারি দল ও জোট দুর্গত মানুষের পাশে দাঁড়াচ্ছে না, আবার যে সকল মানুষ জনগণের কাছ থেকে সহযোগিতা নিয়ে দুর্গত মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিচ্ছে তাদের হামলা, হুমকি দিয়ে বাধা প্রদান করছে।
তিনি সরকারকে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। সেই সাথে দেশবাসীকে সামর্থ্য অনুযায়ী বন্যাদুর্গত মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে অনুরোধ করেন।