সাতক্ষীরায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নারী নিহত

প্রতাপ হোড়, সাতক্ষীরা : সাতক্ষীরার তালায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে তানিয়া খাতুন (২২) নামের এক নারী নিহত হয়েছে। সে খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউনিয়নের রামনগর গ্রামের লুৎফর রহমানের মেয়ে। এ সময় তার ৪ বছর বয়সী শিশুকন্যা তাবাচ্ছুম গুরুতর আহত হয়। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে খুলনা-পাইকগাছা মহাসড়কের তালা উপজেলার গঙ্গারামপুর পাকার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘাতক ট্রাকটি তাদের হেফাজতে নিয়েছে এবং ট্রাক চালক সাদ্দাম হোসেনকে আটক করেছে।
নিহতের ভাই হাবিবুর মোড়ল জানান, তার বোন তানিয়া খাতুন চার বছরের শিশুকে নিয়ে মঙ্গলবার তালায় ডাক্তার দেখিয়ে ইজিবাইকে বাড়ি ফিরছিল। এ সময় খুলনা-পাইকগাছা মহাসড়কের তালার গঙ্গারামপুর পাকার মাথা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক (যার নম্বর ঢাকা মেট্রো-ট-১৩-৬০৫৯) ইজিবাইককে ধাক্কা দেয়। এ সময় ইজিবাইক থেকে ছিটকে রাস্তায় পড়লে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। আহত হয় শিশু তাবাচ্ছুম বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটি থানা হেফাজতে রয়েছে। চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।