সাকের হাসানের জম্মউৎসবে, প্রবাসীদের মিলন মেলা

219

মফিজুর রহমান কবিরঃ ৩১শেমার্চ রিয়াদের অদূরে ইস্তারাহ আল কাসের কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হলো মোহাম্মদ সাকের হাসানের জন্ম উৎসব।
রিয়াদের বিশিষ্ট ব্যবসায়ী শেখ আব্দুর রাজ্জাকের জোষ্ঠ পুত্র শেখ খালেদ হাসানের ও শারমিন আক্তার সোমার ঘর আলোকিত করে । তার জন্মউৎসবকে কেন্দ্রকরে শেখ আব্দুর রাজ্জাকের বন্ধুমহল ও রিয়াদ কমনিটির বিশিষ্ঠ ব্যক্তি বর্গের উপস্থিতি রূপ নেয় প্রবাসীদের মিলন মেলায়।
উক্ত অনুষ্ঠানে অংশ গ্রহন করেন শেখ আব্দুর রাজ্জাকের কোম্পানির দুই কর্নধর আব্দুল করিম সামরী ও আব্দুল আজিজ সামরী ও এ ছাড়াও অনুষ্ঠানে আব্দুস ছালাম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ফাউণ্ডেশন, রফিকুল ইসলাম মিল্টন উপদেষ্ঠা বঙ্গবন্ধু ফাউণ্ডেশন, শাহরিয়ার এম মাহবুব , কামরুজ্জামান, ড:জাকিউল হাছান সভাপতি বাংলাদেশ ইনটারনেশনাল স্কুল এন্ড কলেজ , কৃষিবিদ শামীম আবেদিন সহসভাপতি বাংলাদেশ স্কুল এন্ড কলেজ ,অধৎক্ষ বদরুল আলম বাংলাদেশ স্কুল এন্ড কলেজ ,ইঞ্জিনিয়র সাইদ জিযাউদ্দিন,আব্দুস সবুর সভাপতি কর্যকরী পরিষদ ইন্টানেশনাল স্কুল এন্ড কলেজ ইংরেজি শাখা ,আতিকুর রহমান আতিক ,ইকবাল হোসেন, ফারুক আহমেদ সহ বিপুল সংখক প্রবাসী বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।