Home রাজনীতি সরকারের কর্মকর্তাদের দূর্নীতি গোমর একে একে বের হতে শুরু করেছে : সালাম

সরকারের কর্মকর্তাদের দূর্নীতি গোমর একে একে বের হতে শুরু করেছে : সালাম

22

স্টাফ রিপোটার: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, আওয়ামী সরকারের কর্মকর্তারা কি পরিমানে দূর্নীতি করেছে, লুট করেছে তার গোমর এখন একে একে বের হচ্ছে। সরকার ক্ষমতায় থাকতেই এসব দূর্নীতির কথা প্রকাশ পাচ্ছে, আর পতন হওয়ার পর দেখা যাবে এরা কত লক্ষ কোটি টাকা লুট করেছে।

রবিবার রাজধানীর বংশাল রওশন মহল কমিউনিটি সেন্টারের ৩০ নং ওয়ার্ড বিএনপি আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

সালাম বলেন, আজকে আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের নেতারাও কোটি কোটি টাকার মালিক। কোথায় থেকে এলো এই টাকা? ক্ষমতাসীন দলের এমপি প্রকাশ্যে দূর্নীতি করে নির্বাচনী ব্যয়ভার উঠাবেন বললেও সরকার নিশ্চুপ। কারণ, দূর্নীতি করার জন্য সরকার দলীয় নেতাদের ফ্রী লাইসেন্স দেওয়া হয়েছে। জনগণের টাকা লুটকারীদের বিচার এই দেশেই হবে।

৩৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রহমান এর সভাপতিত্বে সিনিয়র সহ- সভাপতি আবু সাঈদ এর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন বংশাল থানা বিএনপির সাবেক সভাপতি তাইজুদ্দিন তাইজু, ৪৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজানুর রহমান ভান্ডারী, ২৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাফেজ খোকন, ৩১ নং ওয়ার্ড যুবদলের সভাপতি তাজুল ইসলাম তাজু, বংশাল থানা বিএনপি নেতা নজরুল ইসলাম নাসির, জাহাঙ্গীর, মোহাম্মদ লিটন, চান মিয়া, সাদ্দামসহ ৩৩ নংওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।