“সড়ক দুর্ঘটনায় বশেমুরবিপ্রবি নিহত” শিক্ষকের জানাজা অনুষ্ঠিত

12

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজি মশিউর রহমান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার বিকালে নাজিরপুর উপজেলার কবিরাজ বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকাল সাড়ে ৫ টার দিকে বশেমুরবিপ্রবি’র ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজি মশিউর রহমান রাজিব স্ত্রী ও শিশুপুত্রকে নিয়ে অটোরিকশায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি এলাকায় ইমাদ পরিবহনের একটি বাস অটোরিকশায় ধাক্কা দেয়। এতে তিনিসহ তার স্ত্রী-পুত্র ও অটোচালক গুরুতর আহত হন।

এসময় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বশেমুরবিপ্রবি’র ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজি মশিউর রহমান রাজিরের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পর অটোচালক রাকিবের মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকাল ১০.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে জানাজা ও দোয়া প্রর্থনা করা হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ কিউ. এম. মাহমুদ এবং বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ সাধারণ শিক্ষার্থীরা সমবেত হয়ে জানাজায় অংশ নেন।

সর্বশেষ, তাঁর(রাজিব) স্ত্রী ও পুত্র খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।