ষড়যন্ত্র করে বর্তমান সরকারের পতন ঘটানো সম্ভাব নয়

285

মফিজুর রহমান কবিরঃ গতকাল রিয়াদস্থ বাথা ফোরস্টার হোটেলের হল রুমে রিয়াদ মহানগর মতলব উপজেলা দক্ষিনের প্রবাসী আওয়ামী পরিষদ গঠন করা হয়েছে ।
হাজী মোহাম্মদ জসীমউদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাজী ইকবাল হোসেন ও বিশেষ অতিথি মোহাম্মদ সাইফুল্লাহ নাহিদ শাহ ।
মোহম্মদ নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি মতলব উপজেলার আওয়ামী সমর্থকদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন । বক্তারা বলেন, জননেত্রী শেখহাছিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । বিএনপি-জামাত সন্ত্রাসী কর্মকান্ড করে বর্তমান সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করার চক্রান্তে লিপ্ত রয়েছে। সরকারকে উ$খাতের জন্য দেশে বিদেশে ষড়যন্ত্র করছে। বিএনপি-জামাতদের রুখতে হলে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং অঞ্চল ভিত্তিক ঐক্য গড়তে হবে।আওয়ামী পরিবার ঐক্যবদ্ধ থাকলে কোনো অশুভ শক্তিই বাংলাদেশের উন্নয়ন গতিরোধ করতে পারবে না ।তারা বিএনপি -জামাতের উদ্দেশে বলেন ষড়যন্ত্র করে বর্তমান সরকারের পতন ঘটান সম্ভব নয় ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন মোহাম্মদ মানিক পাটোয়ারী ,মোহাম্মদ মনির খান ,মোহাম্মদ আনুমিয়াজি ,মোহাম্মদ সেলিম প্রধান ,মোহাম্মদ আলমগীর প্রধান ,মোহাম্মদ শরিফুল ইসলাম ,মোহাম্মদ শামিম তালুকদার ,মোহাম্মদ রফিক পাটোয়ারী ,দুলাল কাজী ,মোহাম্মদ বাসার প্রধান ,মোহাম্মদ আলী তালুকদার ,মোহাম্মদ ইব্রাহিম কাজী ,মোহাম্মদ শরিফুল ইসলাম রানা ,মোহাম্মদ রিপন ,প্রাণ কৃষ্ণ দাস , মহসীন ঢালী ,নুরে আলম জিকু ,মোহাম্মদসোলায়মান পাটোয়ারী ,মোহাম্মদশাহাবুদ্দিনমজুমদার ,মোহাম্মদ জাকির হোসেন তালুকদার ,মোহাম্মদ মিরাজ প্রধান প্রমূখ ।
আলোচনা শেষে হাজী মোহাম্মদ জসীমউদ্দীনউদ্দিনকে সভাপতি এবং মোহাম্মদ নজরুলকে সাধারন সম্পাদক ও আলমগীর প্রধানকে যুগ্ম সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট রিয়াদ মহানগর প্রবাসী মতলব উপজেলা দক্ষিন আওয়ামী পরিষদ গঠন করা হয়।এবং সোলায়মান পাটোয়ারীকে উপদেষ্টা প্রধান করে ৭ সদস্যর উপদেষ্টা পরিষদ গঠন করা হয় ।