ষড়যন্ত্রকারিরা এখনো কলকাঠি নাড়ছে : কায়সার হাসনাত

স্টাফ রিপোর্টার : ষড়যন্ত্রকারিরা এখনো কলকাঠি নাড়ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।
শুক্রবার সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের জন্মদিনের আলোচনা সভায় প্রধান অতিথীর বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কায়সার হাসনাত বলেন, ১৫ ও ২১ আগস্টের ঘটনা একসূত্রে গাঁথা। স্বাধীনতা বিরোধী কুচক্রী মহল সুপরিকল্পিত ভাবে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের নিমমভাবে হত্যা করে দেশ এবং দেশের উন্নয়নকে ক্ষতি সাধন করেছিল। দীর্ঘ সময় পর আবারো জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসায় আজকে বিশ্বব্যাপী বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে।
তিনি বলেন, দেশের মানুষ এখন আওয়ামী লীগ ছাড়া অন্যকোনো সরকারের কথা কল্পনা ও করে না। আগামীতে শেখ হাসিনা সরকারের উন্নয়নই আবারো জনগণ ভোট দিয়ে জয়যুক্ত করবে।
এ সময় আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জনাব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সহ আরো অনেকে।