শেখ হাসিনার অধীনে সব নির্বাচন সুষ্ঠু হয়েছে : যুবলীগ চেয়ারম্যান

যুগবার্তা ডেস্ক: আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনার সরকারের অধীনে সব নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। এজন্যে বিএনপি বিভিন্ন সিটি কর্পোরেশনে জয় লাভ করতে সক্ষম হয়েছিল। ভবিষতেও শেখ হাসিনার অধীনের নির্বাচন নিরপেক্ষ ও স্বচ্ছ হবে।

বুধবার দুপুরে মাগুরার নোমানী ময়দানে যুবলীগের বিশেষ প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, সামরিক শাসক জিয়াউর রহমানের সময় নির্বাচন এড়িয়ে হ্যাঁ না ভোট দেয়া হয়েছিল। খালেদা জিয়া সোয়া কোটি ভুয়া ভোটার করেছিলেন। অন্যদিকে আরেক সামরিক শাসক এরশাদ মিডিয়া ক্যু করেছিলেন। কিন্তু শেখ হাসিনার সরকার ‘আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব’ এ স্লোগান দৃঢ়ভাবে নিশ্চিত করেছেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, বাংলাদেশ এখন বিদেশে খাদ্য রফতানি করছে। বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ ও আধুনিক প্রযুক্তির ব্যবহারের সুযোগ সুবিধায় এখন বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

তিনি আগামী ২১ মার্চ মাগুরা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য শেখ হাসিনার জনসভা সফল করতে যুবলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুন-উর রশিদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শামসুল আবেদিন, , খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আছাদুল হক আসাদ, ফারুক হোসেন প্রমুখ।