শীতার্ত-নিঃস্ব-অসহায়-ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ান- সেলিম

যুগবার্তা ডেস্কঃ বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সংগ্রামী সভাপতি জননেতা মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন দেশের উত্তরাঞ্চলসহ কিছু এলাকার নিঃস্ব-অসহায় ও ছিন্নমূল মানুষ শীতে কষ্টে দিনাতিপাত করছে। এ অবস্থায় দেশের সামর্থবান মানুষকে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।
আজ পার্টির কেন্দ্রীয় ত্রাণ ও সহায়তা টিমের উদ্যোগে শীতবস্ত্র ও নগদ অর্থ সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিপিবি’র প্রেসিডিয়াম সদস্য কমরেড মো. শাহ আলম, রফিকুজ্জামান লায়েক, কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. ফজলুর রহমান, ডা. সাজেদুল হক রুবেল, জাতীয় পরিষদ সদস্য আবিদ হোসেন, নূরুল ইসলাম গাজী, ঢাকা কমিটির সদস্য সেকেন্দার হায়াৎ, মুর্শিকুল ইসলাম শিমুল, কৃষকনেতা মানবেন্দ্র দেব, ক্ষেতমজুর নেতা আরিফুল ইসলাম নাদিম প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে পার্টির বিভিন্ন শাখা ও বাংলাদেশ হকার্স ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শীতবস্ত্র পার্টির কেন্দ্রীয় ত্রাণ ও সহায়তা ফান্ডে প্রদান করেন। হকার্স ইউনিয়নের আহ্বায়ক আব্দুল হাশেম কবীর, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন, আব্দুস শহীদ, মো. হানিফের নেতৃত্বে শীতবস্ত্র প্রদান করেন।