শাকিবের ভিলেন সত্ত্বাকে খুঁজে বার করা জরুরি, শাস্তিও দরকার

কুদ্দুস আফ্রাদঃ জানিনা কে কিভাবে নিবেন। তারপরেও বলছি- শাকিব হচ্ছেন এখনকার ভঙ্গুর রিকশাওয়ালা মার্কা চলচ্চিত্রের একজন স্টার। আর বাস্তবিক জীবণে তার পরিচয় হচ্ছে, তিনি একজন সেরা ভিলেন।
ভাবা যায়, চলচ্চিত্র কর্মি পরিচয়ে তিনি তার বিয়ের কথা ৮/৯ বছর লুকিয়ে রাখলেন ? তার এই লুকোচুরির আড়ালে নিশ্চয় কোনও রহস্য আছে। চলচ্চিত্র জগতে “ইমেজ” রক্ষার যে দোহাই সাধারণত দেওয়া হয়ে থাকে, তা এক্ষেত্রে কতটা বিশ্বাসযোগ্য হতে পারে, তাতে আমার সন্দেহ আছে। কেননা, এ ধরনের গোপণীয়তা সাধারণত মেয়েরা অর্থাৎ নায়িকারা করে থাকেন। তাও, এক-দু বছরের বেশিনা। কিন্তু শাকিবের গোপণীয়তা অবিশ্বাস্য ? ৯ বছর বিয়ে গোপণ রাখা রীতিমত আপরাধ। অনেক কিছু থেকে বঞ্চিত হয়েছেন তার স্ত্রী-সন্তান, এমনকি পারিবারিক সদস্যরা।
কতটা বড় মাপের ভণ্ড, পাষুণ্ড এবং মিথ্যেবাদি হলে এটা সম্ভব ? তারপরে, আজ আবার হুমকি দিচ্ছেন, তিনি তার সন্তানের দায়িত্ব নিবেন, কিন্তু স্ত্রীর নয়। দেশের আইন-কানুন এবার কি করে, তা আমরা দেখতে চাই।
আর যারা চলচ্চিত্র কর্মি, যারা চলচ্চিত্র দেখেন, ভালবাসেন এবং যারা চলচ্চিত্রর ভাল-মন্দ নিয়ে লেখেন, এবার তাদেরও পালা- এ নিয়ে সোচ্চার হওয়া। আমার ধারণা, আমাদের মৃত প্রায় চলচ্চিত্রের ভাবমুর্তি যতটা অবশিষ্ট ছিল, শাকিব নামধারী এই ভীলেন তাও শেষ করে দিয়েছেন।
মিডিয়া কর্মিদের এখন বড় দায়িত্ব হচ্ছে, শাকিব খানের আড়ালে যে ভিলেন সত্ত্বা রয়েছে তাকে খুঁজে বার করা।-সূত্রঃ ফেইসবুক