রিয়াদে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

মফিজুর রহমান কবিরঃ রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে , প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মবার্ষিকীতে সফল নেতৃত্ত্ব ও কর্মময় জীবনের আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয় । বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম বেপারী টেলি কনফারেন্সে সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ব জননেত্রী শেখ হাসিনার শরিরে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহমান । তার বলিষ্ট নেতৃত্বেই বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে ,প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরো সময় দেওয়া হলে বাংলাদেশ একটি আধুনিক উন্নত, সমৃদ্ধশালী দেশে পরিনত হবে ।

রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার ভূইয়ার সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক ইস্তিয়াক হোসেন তানিমের সঞ্চালনায় আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগ নেতা সাইফুর রহমান মিটুল ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি গিয়াসউদ্দিন শাহবাজ ও সহ সভাপতি লিটন হোসেন লিটু । তিনি উপস্হিত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।
আলোচনায় অন্যান্যদের মধ্যেঅংশগ্রহন করেন – রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হানিফ উদ্দীন খসরু, আব্দুল্লাহ আল মাসুদ, মাসুম আলী খান, লিটন মোল্লা, প্রচার সম্পাদক জসিম উদ্দীন খান, সহ-পাঠাগার বিষয়ক সম্পাদক আসাদ বেপারীসহ আরো অনেকে ।অনুষ্ঠানে রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের জামাল হোসেন দাড়িয়া, শওকত দাড়িয়া, আজিজুল হক, বাদল মিয়া, সুরুজ, শীতল, রুবেল, কামরুল ইসলাম মোল্লা, ফুল চান মিয়া, আনোয়ার হোসেন, এমদাদুল হক, লিয়াকত হোসেন, আমির হোসেন, আছাদুল, মুন্সী বিপ্লব, আশরাফুল শেখ, মামুন, ফারুক, আঃ রাজ্জাক, রাকিব, সেলিম মৃধা, ফরহাদ আহমেদ, শাহজাদা আরমানসহ সংগঠনের বিভিন্ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
অনুষ্ঠানে কোরআন তেলোয়াত করেন হাবিবুল্লাহ, দোয়া ও মুনাজাত পরিচালনা করেন রফিকুল হায়দার ভূইয়া।