রিয়াদে জাতীয় পার্টি ও যুব সংহতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

279

মফিজুর রহমান কবিরঃ গতকাল রিয়াদে বাথাস্থ ফোর ষ্টার হোটেলে জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির রিয়াদ শাখার উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। বিশিষ্ট ব্যবসায়ী মোহম্মদ দুদু মিয়ার সভাপতিত্বে ও নাজমুল আহম্মেদ সরকারের উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির রিয়াদ শাখার সভাপতি কামরুজ্জামান কাজল ও বিশেষ অতিথি মস্তোফা ঘরামী সাধারন সম্পাদক জাতীয় পার্টি রিয়াদ শাখা ,সাদেকুল ইসলাম যুগ্ম সাধারন সম্পাদক জাতীয় পার্টি রিয়াদ ও হুমায়ুন কবির সভাপতি জাতীয় যুব সংহতি।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে ইফতার মাহফিলে টেলিকনফারেন্সে ঢাকা থেকে অংসগ্রহন করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আল্লাহ সিয়াম সাধনার বদৌলতে মানুষের পাপ মোচন ইহকালের সুখ শান্তি ও পরকালের মুক্তি দানের সুযোক করে দিয়েছেন আমরা মহান রাব্বুল আলামিনের কাছে শুক্রিয়া আদায় করছি এ সময় তিনি নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন আমাদের রাজনীতিতে ক্রান্তিকাল চলছে মানুষ নির্যাতিতো হচ্ছে চাকরির অভাব মানুষের নিরাপত্তার অভাব ,রমজান মাসেও এ অবস্থা দেখতে হচ্ছে মানুষ এ অস্বাভাবিক অবস্থার পরিবর্তন চায় !জাতীয় পার্টি হতাল নৈরাজ্যের রাজনীতিতে বিশ্বাস করে না দেশের উন্নয়ন ও মানুষের কল্যানে তিনি সকলকে পাশে থাকার আহ্ববান জানান।

প্রধান অতিথি কামরুজ্জামান কাজল উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, পার্টির গঠন তন্ত্র অনুযায়ী আমাদের সংগঠনি শক্তি বৃদ্ধি করতে হবে দেশে-বিদেশে আমাদের অনলাইনে এক্টিব থাকতে হবে। তিনি পার্টির গঠনতন্ত্র হাতে নিয়ে বলেন, আপনারা এ গঠনতন্ত্র পরবেন এবং গঠনতন্ত্র অনুযায়ী মূল সংগঠন ও সহযোগী সংগঠন করার ও পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের লেখা আমার কর্ম আমার জীবন বইটি পরার আহ্ববান জানান।

উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন, আবু জাফর মনি সাংগঠনিক সম্পাদক জাতীয় পার্টি হেলাল উদ্দিন যুগ্ম আহ্বায়ক যুব সংহতি , শাহজাহান ওমর জাতীয় শ্রমিক পার্টি , কবির হোসেন যুগ্ম আহ্বায়ক যুব সংহতি ,এছাড়াও সরকার হুমায়ুন কবির কিশোরগঞ্জ , হেলাল উদ্দিন যুব সংহতি ,এনামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সামছুল হক পাটোয়ারী।