রিয়াদে জাতীয় পার্টির মহান ২৬শে মার্চের আলোচনা সভা অনুষ্ঠিত

মফিজুর রহমান কবির :শুক্রবার রাতে রিয়াদের আল খালিজ হোটেলে সামছুল হক পাটোয়ারীর সভাপতিত্বে- রিয়াদ জাতীয় পার্টির উদ্যোগে- মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয় । মো:মস্তফা ঘরামীর সঞ্চালনায় প্রধান অতিথী হিসেবে আলোচনায় অংসগ্রহন করেন বাংলাদেশ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সৌদিআরব রিয়াদ শাখার সভাপতি কামরুজ্জামান কাজল ।
সভায় প্রধান অতিথী বলেন বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্ক চলেনা , বঙ্গবন্ধুকে নিয়ে যারা বিতর্কে লিপ্ত তারা বাংলাদেশকে মানেনা এবং বাংলাদেশকে নিয়ে তারাই ষড়যন্ত্র করছেন । তিনি হুসাইন মুহাম্মদ এরশাদের উদৃতি দিয়ে বলেন ৬৮ হাজার গ্রাম বাচলে বাংলাদেশ বাচবে ,তার শাসন আমলে দেশের মানুষ শান্তিতে ছিলো ,বাংলাদেশকে জঙ্গীবাদ ও সন্ত্রাস লুন্ডন থেকে মুক্তি দিতে হলে আগামীতে হুসাইন মুহাম্মদ এরশাদকে ক্ষমতায়ন করতে হবে ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি জয়নাল আবেদিন ,যুগ্ম সাধারন সম্পাদক মো:শামিম আহম্মেদ ,সাংগঠনিক সম্পাদক সুমন গাজি,জাতীয় যুব সংহতির আহ্বায়ক মো : কবির হোসেন ,যুব সংহতির নেতা জুয়েল আহম্মেদ গনি ,মহম্মদ খোকন ও জাতীয় ছাত্র সমাজ নেতা মো: জাহাঙ্গীর আহম্মেদ প্রমুখ ।