রিয়াদে চাদপুর জেলা আওয়ামী পরিষদ গঠিত

324

মফিজুর রহমান কবির : রবিবার রাতে রিয়াদস্থ একটি হোটেলের হল রুমে রিয়াদ মহানগর চাদপুর জেলা আওয়ামী পরিষদ গঠিত হয়। হাজী ইকবাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন আমিনুর রহমান ।
মোহাম্মদ ইয়াছিন আরাফাতের ও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিয়াদ মহানগর আওয়ামী পরিষদের সংগ্রামী নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমান ও মুক্তি যোদ্ধা সফিকুর রহমান। তাদের উপস্থিতিতে প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদ গঠন করা হয়।
দেশের বিরুদ্ধে স্বর-যন্ত্র রুখতে ও মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়তে ,বাংলাদেশ আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করতে প্রবাসে জেলা ও উপজেলা কমিটি গঠন প্রক্রিয়া অব্যাহত রাখার আহ্বান জানান প্রধান অতিথি। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ও উপজেলার অসংখ্য কর্মী ও আওয়ামী সমর্থক ও সহযোগী সংগঠনের নেতৃবিন্দু।
উক্ত সভায় মোহাম্মদ জহিরুল ইসলাম কাজীকে সভাপতি ও হাজী ইকবাল হোসেনকে সিনিয়র সভাপতি এবং মোহাম্মদ ইয়াছিন আরাফাত কে সাধারন সম্পাদক ও সাইফুল্লাহ নাহিদ শাহ সাংগঠনিক সম্পাদক করে ৬১টি সদস্য বিশিষ্ঠ প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদ গঠন করা হয়। এ সময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ফয়েজ আহম্মেদ , মতলব দক্ষিন আওয়ামী পরিষদের সভাপতি হাজী মোহাম্মদ জসীমউদ্দীন।