রিয়াদে চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের ইফতার মাহফিল

147

মফিজুর রহমান কবির : ২১ জুন রিয়াদের প্রানকেন্র বাথাস্থ মাহী রেস্তরায় প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয় ।সালাত আদায় শেষে চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সফিউল্লাহ সফির নেতৃতাধীন চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের অভিষেক অনুষ্ঠান উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ মহানগর কেন্রিয় আওয়ামী পরিষদের সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আমিন ও প্রধান বক্তা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সোলায়মান বাদশাহ এবং রিয়াদ কেন্রিয় আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আতিক খান ।
বক্তাগন বলেন আমরা আওয়ামীলীগকে ভালবাসি ,বাংলাদেশকে ভালবাসি বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে ঐ(ক্যর কোন বিকল্পনেই ।দেশে বিদেশে অপপ্রচারের বিরুদ্ধে আমাদের সংগঠিত হতে হবে ।আজ চাঁদপুর জেগেছে আগামীতে চিটাগং সহ অনন্য অঞ্চলেও জাগবে অঞ্চল ভিত্তিক কমিটি গঠনের আহ্ববান জানান।
সভায় প্রবাসী চাঁদপুর আওয়ামীলীগ ,এম আর মাহবুবের নেতৃতাধীন কেন্রিয় আওয়মী পরিষদের অধীনে চাঁদপুর আওয়ামী পরিষদ (আওয়ামীলীগ )হিসেবে রমজানের শেষ সপ্তাহে ইফতার ও দোয়া মাহফিলের পাশাপাশি অভিষেক অনুষ্ঠান করার কথা জানান বির মুক্তি যোদ্ধা সফিউল্লাহ সফি ও প্রধান অতিথি আমিনুর রহমান আমিন ।
শরিফ মোহাম্মদের সঞ্চালনায় আলোচনায় অংসগ্রহন করেন সিনিয়র সভাপতি মিজানুর রহমান শুভ ,সহ সভাপতিজাকির হোসেন ভুইয়া,প্রচার সম্পাদক সুমন আহম্মেদ ,সমাজ কল্যান সম্পাদক শাহজাহান ,দপ্তর সম্পাদক ইলিয়াছস্বপন , মিজানুর রহমান( মতলব )ইউনুছ(মতলব ,সামছুলহক ফরিদ গঞ্জ প্রমুখ ।