রিয়াদে আওয়ামীলীগের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

381

মফিজুর রহমান কবির :গতকাল রিয়াদস্থ নায়েগ্রা হোটেলে এম এ জলিলের নেতৃত্বাধীন কেন্রীয় আওয়ামী যুবলীগ উদ্যোগে আওয়ামীলীগের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কেন্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি এম এ জলিল।
কেন্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর মাসুদ ও যুবনেতা আলীনুর রনির সঞ্চালনায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম মিশন উপ-প্রধান বাংলাদেশ দুতাবাস ও বিশেষ অতিথী সারয়ারুল আলম শ্রম কাউন্সেলর বাংলাদেশ দুতাবাস ,এম আর মাহবুব সাধারণ সম্পাদক আওয়ামী পরিষদ ,আব্দুস সালাম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ফাউণ্ডেশন ,আব্দুল গফুর সহ সভাপতি আওয়ামী পরিষদ ,এস্কান্দার আলী খান যুগ্ম সাধারণ সম্পদক আওয়ামী পরিষদ ,কৃষিবিদ শামীম আবেদিন সহ সভাপতি বঙ্গবন্ধু ফাউণ্ডেশন ,বিশিষ্ট বিজ্ঞানী অধ্যাপক ডক্টররেজাউল করিম ,ডা :সারয়ার জাহান সাচ্চু উপদেষ্ঠা বঙ্গবন্ধু ফাউণ্ডেশন।

এ ছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসুব খান সভাপতি রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবকলীগ ,সোলেমান বাদশা সভাপতি জাতীয় শ্রমিকলিগ ,বিশিষ্ট) ব্যবসায়ীঅশ্রাব আকন্দ আব্দুর রাজ্জাক ,মোহাম্মদ কাপ্তান হোসেন ,নুরুজ্জামান বাশার সভাপতি ও সিনিয়র সদস্য ইঞ্জিনিয়র সবুর খান বাংলাদেশ স্কুল ইংলিশ শাখা ,খাদেমুল ইসলাম সিনিয়র শিক্ষক বাংলাদেশ স্কুল .

অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন আব্দুল গফুর উপদেষ্ঠা আওয়ামী পরিষদ ,আব্দুল আহাদ নয়ন যুগ্ম আহ্বায়ক ইফতার উদযাপন কমিটি ,যুবনেতা আনয়ার হোসেন মুন্না ও আমিনুর রহমান আমিন সাংগঠনিক সম্পাদক আওয়ামী পরিষদ ,আবুল হাসেম আওয়ামী পরিষদ ,যুব নেতা জুয়েল রানা ,আতিকুল ইসলাম আতিক সভাপতি নাসিম শাখা ,যুবনেতা আক্তার ,অলিউল্লাহ সভাপতি আলখারিজ শাখা ,যুবনেতা তোফাজ্জেল ,আলী হোসেন মোহম্মদ রিপন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে আলোচনায় অংসগ্রহন করেন বাংলাদেশ দুতাবাস মিশন উপ-প্রধান নজরু ইসলাম ,রমজানের ফজিলত ,দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুস ছালাম ,কোআন তেলাওয়াত করেন কিশোর আবদল্লাহ ,সভায় বাংলাদেশের বিরুদ্ধে স্বর-যন্ত্র ও জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার ও পৃথিবীর মানুষের কল্যান কামনা করে বক্তব্য প্রদান করেন নেতৃবিন্দু ,ইফতার মাহফিল ও ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে রাজনৈতিক নেতা কর্মী ছাড়াও বিপুল সংখ্যক ব্যবসায়ী সামাজিক নেতৃবিন্দু ও সাংবাদিক উপস্থিতি লক্ষণীয় .