রাজশাহীতে বিকাশকর্মীকে গুলি করে ১২ লাখ টাকা ছিনতাই

42

রাজশাহী অফিসঃ রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাপাশিয়া এলাকায় দুই বিকাশকর্মীকে গুলি করে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১২টার দিকে প্রকাশ্য দিবালোকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন, নগরীর কাজলা বৌ বাজার এলাকার আবুল কাশেমের ছেলে রবিউল ইসলাম (৪৫) ও খড়খড়ি এলাকার মনিরুল ইসলামের ছেলে মোমিনুল ইসলাম পলাশ (২৬)। তারা রাজশাহীর মেসার্স ওমর এন্টার প্রাইজ নামের একটি বিকাশের এজেন্ট প্রতিষ্ঠানের কর্মী হিসেবে কাজ করেন।

নগর পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, বুধবার বেলা ১২টার দিকে এই দুই বিকাশকর্মী টাকা নিয়ে মোটরসাইকেলযোগে বানেশ^রের আইএফআইসি ব্যাংকে যাচ্ছিলেন। পথে কাপাশিয়ার বাংলা ট্র্যাক ক্রিকেট এ্যাকাডেমির সামনে ছিনতাইকারীরা তিনজন ছিনতাইকারী তাদের মোটরসাইকেলে ধাওয়া করে পেছন থেকে গুলি করে।

এতে গুলিবিদ্ধ হয়ে মোটরসাইকেলের পেছনে বসে থাকা রবিউল পড়ে যান। এরপর চালক পলাশের পায়ে গুলি করা হয়। এ সময় তিনিও মাটিতে পড়ে গেলে ছিনতাইকারীরা রবিউলের কাছে থাকা ১২ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে তাদের দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে রবিউলের অবস্থা আশঙ্কাজনক। তার পেটে ও পিঠে ৫টি গুলি লেগেছে।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, ছিনতাইকারীদের আটক করে টাকা উদ্ধার করতে পুলিশি তৎপরতা চলছে।