রাজধানীতে দু:স্থ ও গরিবদের মাঝে জিয়াউর রহমান ফাউন্ডেশনের খাবার বিতরণ

4

ডেস্ক রিপোর্ট: করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের গরিব মানুষ ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)। মঙ্গলবার (০৪ মে ) রাজধানীর বনানীস্থ কাঁচাবাজার ও তৎসংলগ্ন এলাকায় ১০০০ গরিব মানুষ ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য জনাব নজরুল ইসলাম খান। জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের সার্বিক নির্দেশনায় এবং ওয়ার্কিং কমিটির সদস্য অধ্যাপক ড. মোর্শেদ হাসান খানের সার্বিক তত্ত্বাবধানে এই কর্মসূচীর আয়োজন করা হয়। খাদ্য বিতরণকালে বিএনপির সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিম নকী, জেডআরএফের বরিশাল বিভাগের মনিটর ডা. পারভেজ রেজা কাকন, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর ঢাকা মহানগর উত্তরের সভাপতি ডা. সরকার মাহবুব আহমেদ শামীম, প্রকৌশলী খালেদ হোসেন পাহিন, বনানী থানা বিএনপির ১নং যুগ্ম সম্পাদক ফাহিম, বেসরকারি মেডিকেল কলেজ ছাত্রদলের সভাপতি ডা. রাকিবুল ইসলাম আকাশ সহ স্থানীয় বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও জেডআরএফের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান নিজ হাতে দু:স্থ মানুষের হাতে খাবার প্যাকেট তুলে দেন। এসময় তিনি বিএনপির চেয়ারপারসন অসুস্থ বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এবং জিয়া পরিবারের জন্য সবার কাছে দোয়া চান।

উল্লেখ্য যে, করোনা মহামারীর এই দু:সময়ে দেশের মানুষকে স্বাস্থ্য সেবা প্রদানের পাশাপাশি গরিব ও নিম্ন আয়ের মানুষকে নানাভাবে সহায়তা দিয়ে আসছে জিয়াউর রহমান ফাউন্ডেশন। তারই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে এক হাজার গরিব ও দু:স্থ মানুষের মাঝে খাবার বিতরণ কর্মসূচী হাতে নিয়েছে জেডআরএফ। মঙ্গলবার এই কর্মসূচীর উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে রাজধানীতে বিভিন্ন স্থানে গরিব মানুষের মাঝে এই খাদ্য বিতরণ করা হবে।

উপর্যুক্ত বিষয়টি আপনার আপনার স্বনামধন্য প্রতিষ্ঠানে সংবাদ আকারে প্রকাশের জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমাদের বিশ্বাস গণমাধ্যমের ভুমিকা ও আন্তরিক প্রচেষ্টা জাতিকে সামনের দিকে আরো এগিয়ে নিবে।