রক্তের উত্তরাধিকারকে নিশ্চিহ্ন করতে শেখ রাসেলকে হত্যা করা হয়–বিমান ও পর্যটন মন্ত্রী

কুমিল্লা অফিসঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একএম শাহজাহান কামাল এমপি বলেছেন, শুধু তাঁর আদর্শকে মুছে ফেলা নয়, রক্তের উত্তরাধিকারকে নিশ্চিহ্ন করার পরিকল্পনার অংশ হিসেবে ঘাতকরা বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলকে হত্যা করে। কিন্তু ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বঙ্গবন্ধুর আদর্শের পতাকা যেমন আজ ছাপ্পানো হাজার বর্গমাইলে উড়ছে তেমনি শেখ রাসেলের নামও সবার কন্ডে উচ্চারিত হচ্ছে। শেখ রাসেল অমর, অক্ষয়। আজকের শিশুরা শেখ রাসেলের নাম বয়ে নিয়ে যাবে নতুন শতাব্দীতে।
তিনি আজ সকালে লক্ষ্মীপুর কালেকটরেট ভবন প্রাঙ্গনে শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা শিশু একাডেমি আয়োজিত আলোচনা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, তথাকথিত সচ্ছতার দাবিদার ড.কামাল খুনী ও স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বর্তমান সরকারের পতন ঘটাতে তৎপর; এদেরকে প্রতিহত করে আবারও উন্নয়ন ও সমৃদ্ধির ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে।
জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নূর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।