যুব মৈত্রী ঢাকা মহানগর দক্ষিণে নাসিম সভাপতি, সুমন সাধারণ সম্পাদক নির্বাচিত

154

যুগবার্তা ডেস্ক:ঢাকা মহানগর দক্ষিণ যুব মৈত্রী’র নতুন কমিটিতে নাসিম সভাপতি ও সুমন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল শুক্রবার ৩য় সম্মেলনের উদ্বোধন শেষে কাউন্সিলে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
জাতীয় প্রেসক্লাবের সামনে সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোস্তফা আলমগীর রতন, প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা এমপি। সাইফুল ইসলাম তপনের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইন, যুব মৈত্রী সাবেক সভাপতি শাদাকাত হোসেন খান বাবুল, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা রফিকুল ইসলাম সুজন, যুবনেতা মুতাসিম বিল্লাহ সানী, বিদ্যুৎ চৌধুরী, কাজী মঞ্জুরুল ইসলাম শাহীন, মানোয়ার হোসেন জুয়েল, মনোজ বাড়ৈ, ছাত্র মৈত্রী মহানগর সভাপতি নিলয় রায় প্রমুখ। সভা পরিচালন করেন কামরুল হাসান নাসিম।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে নির্বাচিত প্রতিনিধি নিয়ে কাউন্সিল অধিবেশনে রাতে কামরুল হাসান নাসিম সভাপতি, ওমর ফারুক সুমন সাধারণ সম্পাদক ও মনোজ বাড়ৈকে সাংগঠনিক সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট ঢাকা মহানগর দক্ষিণ নতুন কমিটি নির্বাচন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি সাদেক মাহমুদ পাভেল, কাজী মঞ্জুরুল ইসলাম শাহীন, মিজানুর রহমান, মো: কামাল হোসেন, সুশান্ত দাস, টিপু সুলতান ও মনোয়ার হোসেন জুয়েল, সহ সাধারণ সম্পাদক প্রবীর কুমার আইচ ও জাকির হোসেন খোকন (যুগ্ম), সাংগঠনিক সম্পাদক মনোজ বাড়ৈ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান মনির, গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম জাহিদ, নারী বিষয়ক সম্পাদক শাহনাজ বেগম, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক মামুন মোল্লা, আইন বিষয়ক সম্পাদক সৃজন বিশ্বাস সৌভিক, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক শংকর মন্ডল, ক্রীড়া সম্পাদক মৃদুল কান্তি মিঠু, অর্থ সম্পাদক বিলাস হালদার ও দপ্তর সম্পাদক আব্দুল জব্বার এবং সদস্য সাইফুল ইসলাম তপন (সম্মানিত), শওকত ইকবাল জুয়েল, আলমগীর হোসেন বাদশা, মো: হান্নান, গোলাম কবীর রেজা, মো: বিপ্লব, মো: হীরণ হোসেন, মো: শামসুল আরেফিন, মো: আব্দুল আউয়াল জুয়েল, পল্লব সরকার, রেবেকা সুলতানা, মামুন হাওলাদার মানিক, মো: জুবায়ের, মো: শাহীন, মো: রাজীব, ইমরান হাসান ও মোস্তফা কামাল বিপুল।