যুক্তরাষ্ট্রে ট্রাম্প বিরোধী বিক্ষোভ

যুগবার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রে নির্বাচনী পরবর্তী ট্রাম্প বিরোধী বিক্ষোভ ছড়িয়ে পরছে। সিয়াটলে ট্রাম্প বিরোধী এক বিক্ষোভ মিছিলে গুলি চালানোর ঘটনা ঘটেছে। পুলিশের কাজ থেকে জানা গেছে , গুলির শব্দ শুনে তারা দ্রুত ঘটনাস্থলে যায় এবং গুলিবিদ্ধ অবস্থায় ৫ জনকে উদ্ধার করে।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্সিয়াল নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বিজয়ী হওয়ার পর থেকে দেশটির বিভিন্ন স্থানে চলছে বিক্ষোভ। তেমনি এক বিক্ষোভে গুলির ঘটনা ঘটে। এ গুলি চালানোর ঘটনায় ট্রাম্পের বিরুদ্ধে ক্ষোভ আরো বাড়বে বলে মন্তব্য করেছে বিশেষজ্ঞরা।

এক টিভি রিপোর্টার তার টুইট বার্তায় স্থানীয় পুলিশের বরাত দিয়ে জানায়, পাঁচ জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। অ্যাম্বুলেন্সে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য তদন্ত করছে সিয়াটল পুলিশ। এখন পর্যন্ত তারা কোন সন্দেহভাজনের নাম খুঁজে পায়নি। কিন্তু আরো হতাহতের ঘটনা এড়ানোর জন্য ব্যাপক নিরাপত্তা জোরদার করা গয়েছে।বাসিন্দদের রাস্তায় অকারণে চলাফেরা করতে নিষেধ করা হয়েছে। চলাচলের রাস্তা বন্ধ রাখা হয়েছে।