যশোরে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের ৩ গরু ব্যবসায়ীসহ নিহত ৪

6

ডেস্ক রিপোর্ট: ট্রাকায় চাকায় পিষ্ঠ হয়ে চট্টগ্রামের তিন গরু ব্যবসায়ীসহ চার জন নিহত হয়েছে। আহত হয়েছে অপর এক ব্যবসায়ী। রোববার দুপুরে যশোর বেনাপোল মহাসড়কের মালঞ্চীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত ৩ গরু ব্যবসায়ী নয়ন, নাইম ও জনি চট্টগ্রামের মুরাদনগর এলাকার বাসিন্দা। নিহত প্রাইভেট চালকের পরিচয় পাওয়া যায়নি। এসময় আহত গরু ব্যবসায়ী শাহাবুদ্দিন (৩০) চট্টগ্রামের বটতলার আকাশইন গ্রামের জহির আহমেদের ছেলে।

পুলিশ জানায়, রোববার চট্টগ্রামের চার গরু ব্যবসায়ী যশোর থেকে প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ১৫-৭০৫৪) নিয়ে গরু কেনার জন্য শার্শার সাতমাইল পশুহাটের দিকে যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে তাদের প্রাইভেটকার যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৯২৬৭) তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে প্রাইভেটকার চালকসহ ৩ জন এবং যশোর হাসপাতালে আনার পর একজনের মৃত্যু হয়।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘গরুব্যবসায়ীরা প্রাইভেটকার নিয়ে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে চারজন নিহত হন।’-আমাদের সময়.কম