মাহমুদউল্লাহর দিকে কেনো তেড়ে গিয়েছিলেন বাটলার

যুগবার্তা ডেস্কঃ বাটলার আউট হয়ে ফিরছেন। উল্লসিত বাংলাদেশ দলের খেলোয়াড়দের পাশ দিয়ে সামনে গিয়ে আবার পেছনে চলে আসলেন ইংল্যান্ড অধিনায়ক জোশ বাটলার। তেড়ে গেলেন মাহমুদ উল্লাহর দিকে।
আম্পায়াররা ঠেকালেন বাটলারকে। কেন এই ঘটনা ঘটালেন বাটলার?
ম্যাচটা অসাধারণ ভাবে ৩৪ রানে জিতল বাংলাদেশ। সিরিজে আসল ১-১ সমতা। ম্যাচের শেষে দুই দল হাত মেলাচ্ছে। আবার উত্তেজনা। সাকিব আল হাসান ঠেকালেন। জনি বেয়ারস্টো কি যেন বলছেন। তামিম ইকবালের দিকে আঙুল ওঠে তার। বাটলারের ওই ঘটনাটাই সামনে। কেন? কি ঘটেছিল যে বাটলার এমন অখেলোয়াসুলভ আচরণ করে বসলেন?
ম্যাচের শেষে টেলিভিশন প্রেজেন্টেশনের সময় ইংলিশ প্রেজেন্টার জানতে চাইলেন। কি হয়েছিল? বাটলারের জবাব, “তারা যেভাবে উল্লাস করছিল তাতে খুব হতাশ হয়ে পড়েছিলাম। এটা তো আসলে খুব আবেগের ম্যাচ ছিল। আমি হতাশ হয়েছিলাম।”
বাটলারকে তাসকিন আহমেদ তুলে নেওয়ার সাথে সাথেই আসলে ইংল্যান্ডের এই ম্যাচ জেতার সব আশা শেষ হয়ে যায়। খুব স্বাভাবিক ভাবেও আউট হননি তিনি। তাসকিন ও আর সবার আপিলে সাড়া দেননি আম্পায়ার। বলেছেন নটআউট। কিন্তু রিভিউ নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাতে সিদ্ধান্ত বদলাতে হয় আম্পায়ারকে।
দলীয় সর্বোচ্চ ৫৭ রান করে ফেরেন বাটলার। ১২৩ রানে ৭ উইকেট পড়ে ইংল্যান্ডের ২৭.১ ওভারে। ২৩৯ রানের টার্গেট তাড়া করে ইংলিশরা অল আউট ২০৪ রানে