ভোলার মেঘনা নদী থেকে অস্ত্র ও ট্রলারসহ ১০ জলদস্যূ আটক

ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচার মেঘনা নদী থেকে জলদস্যূ সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিক সহ ১০ জলদস্যূকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ‘এফ বি শিবসা’ নামক একটি দ্রুতগামী ইঞ্জিলচালিত ট্রলার জব্দ করা হয়।
বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার দক্ষিণ আইচা থানার মেঘনা নদী থেকে আটক ১০ জলদস্যূকে চরফ্যাশন আদালতে সোর্পদ করা হয়েছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ আইচা থানার বিচ্ছিন্ন দ্বীপ চরপিয়ালের কাছাকাছি মেঘনা নদী থেকে তাদের আটক করা হয়।
আটককৃত জলদস্যূরা হলো- মো. সিদ্দিকুর রহমান মোড়ল, আবুল হোসেন, মো. আ. মান্নান, আবুল হোসেন সরদার, গোলাম রাবী গাজী, মো. সবুজ হোসেন, কেরামত করিকর, মো. নুরুল ইসলাম (খোকন), আব্দুল মালেক ও মো. আইয়ুব আলী মোল্লা। তারা খুলনা ও সাতক্ষীরা জেলার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছেন।
চরমানিকা কোস্টগার্ড আউটপোস্ট কন্টিনজেন্ট কমান্ডার অলিউল্ল্যাহ এ তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে চরমানিকা কোস্টগার্ডের একটি টিম উপজেলার দক্ষিণ আইচা থানার বিচ্ছিন্ন দ্বীপ চরপিয়ালের কাছাকাছি মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১০ জলদস্যূকে দেশীয় অস্ত্র ও একটি ইঞ্জিলচালিত ট্রলারসহ আটক করা হয়। পরে তাদেরকে দক্ষিন আইচা থানায় হস্তান্তর করা হয়েছে।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, আটককৃতদেরকে আজ বুধবার সকালে চরফ্যাশন আদালতে সোর্পদ করা হয়েছে।