ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুপল্লিতে হামলা মামলার দুই আসামির মনোনয়ন বাতিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরে হিন্দুপল্লিতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ মামলার চার্জশিটভুক্ত দুই আসামি দেওয়ান আতিকুর রহমান আঁখি ও আবুল হাসেমকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেওয়া আওয়ামী লীগের মনোনয়ন বাতিল করা হয়েছে। তাদের মনোনয়ন বাতিল করা হয় বলে কেন্দ্রীয় আওয়ামীলীগ থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগকে জানানো হয়েছে।
দেওয়ান আতিকুর রহমান আঁখিকে নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়ন ও আবুল হাসেমকে নাসিরনগর সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে লড়ার জন্য মনোনয়ন দিয়েছিল কেন্দ্রীয় আওয়ামীলীগ। তবে তারা দুইজন গত ২০১৬ সালের ৩০ অক্টোবর হিন্দুপল্লিতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ মামলার চার্জশিটভুক্ত আসামি। তাদেরকে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়ায় সমালোচনার ঝড় উঠে। বিষয়টি নিয়ে অস্বস্তিতে পড়ে জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারাও।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, তাদের দুইজনের মনোনয়ন বাতিল করা হয়েছে বলে গত রাতে কেন্দ্র থেকে আমাদের জানানো হয়েছে। নতুন করে নাসিরনগর সদর ইউনিয়নে পুতুল রানী বিশ্বাস ও হরিপুর ইউনিয়নে ওয়াসিম আহমেদকে মনোনয়ন দেওয়া হয়েছে।