ব্যাবসায়ী হত্যাকারিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

93

বরিশাল প্রতিনিধিঃ ব্যবসায়ী আল-আমিন হাওলাদারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করার প্রতিবাদে ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন শত শত গ্রামবাসী। ঘটনাটি জেলার মেহেন্দীগঞ্জের কাজীরহাট থানার বিদ্যানন্দপুর ইউনিয়নের রতনপুর নতুন খাসেরহাট বাজারের।
ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত সভায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউপি সদস্য লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নিহতের পিতা ছালাম হাওলাদার, স্ত্রী রিপা বেগম, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল সিকদার প্রমুখ। বক্তারা প্রকাশ্যে আল-আমিন হাওলাদারকে কুপিয়ে হত্যাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এজন্য তারা (বক্তারা) প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপও কামনা করেছেন।
উলে¬খ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে গত ৫ সেপ্টেম্বর মেহেন্দীগঞ্জের বিদ্যানন্দপুর ইউনিয়ন যুবদলের সভাপতির পদ থেকে সদ্য আ’লীগে যোগদেয়া ব্যবসায়ী আল-আমিন হাওলাদারকে (৩৫) প্রতিপক্ষের লোকজনে প্রকাশ্যে এলোপাথারি ভাবে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ ওইদিনই তিনজনকে গ্রেফতার করে। বর্তমানে মামলা উত্তোলনের জন্য আসামি ও তাদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা নিহতের পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।