বেবি বাম্প’ নিয়ে পুজোয় আড়ালেই থাকবেন রানি

81

যুগবার্ত ডেস্কঃ মুম্বইতে মুখোপাধ্যায় বাড়ির পুজো বেশ নামজাদা। পুজোর ক’দিন কোমর বেঁধে পুজোর জোগাড় হোক বা ভোগ বিতরণ সবই সামলান বাড়ির মেয়েরাই। আর তাঁদের দেখতেই মুখোপাধ্যায় বাড়িতে ঢল নামে ভক্তদের। কারণ সেই বাড়ির কন্যেরা বলিউডের প্রথম সারির সেলেব। তাঁরা হলেন কাজল, রানি মুখোপাধ্যায়।
কিন্তু এ বার পুজোয় মন্ডপে দেখা যাবে না রানিকে। কারণ, তিনি সন্তানসম্ভবা। আর ‘বেবি বাম্প’ নিয়ে সকলের সামনে আসতে চান না চোপড়া ঘরণী। সব কিছু ঠিক থাকলে আদিত্য চোপড়া এবং রানি মুখোপাধ্যায়ের প্রথম সন্তান জন্মাবে আগামী জানুয়ারিতেই। জানা গিয়েছে, পুজোতে মুম্বইতেই থাকবেন রানি। অঞ্জলি দেওয়া, ভোগ খাওয়া সবই করবেন। তবে প্রকাশ্যে নয়। আড়াল থেকেই পুজোর নিয়ম পালন করবেন।
আপাতত কড়া নিয়মে জীবন কাটছে রানির। খাওয়া-দাওয়া, ঘুম, এক্সসারসাইজ মিলিয়ে রুটিনে বাঁধা তাঁর রোজকার জীবন। দিন কয়েক আগেই লন্ডনে ছুটি কাটাতে গিয়ে গর্ভাবস্থার বিশেষ মাসাজ করিয়ে ফিরেছেন নায়িকা। তৈরি হচ্ছেন আদিত্য চোপড়াও। রাত জেগে ন্যাপি পাল্টাতে হবে তো! কয়েক দিন আগেই বাবা যশ চোপড়ার ৮৩-তম জন্মদিনে তাঁর পরের ছবি ‘বেফিকর’-এর ঘোষণা করেছিলেন আদিত্য। সেই ছবিই নিজেদের প্রথম সন্তানের এক বছরের জন্মদিনের সময় মুক্তির ঘোষণা করেছেন। সব মিলিয়ে সন্তানের জন্য অপেক্ষাতেই কাটবে রানি-আদিত্যর এ বারের পুজো। আনন্দ বাজার