বিএনপি-জামাত হচ্ছে দেশের ভিতরের জঙ্গিবাদের মদদদাতা অর্থদাতা

যুগবার্তা ডেস্কঃ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ ঢাকা মহানগর পশ্চিম শাখার সম্মেলন মো: টুটুল সরকারের সভাপতিত্বে মিরপুর নিউটন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্্িরক দল-জাসদ’র সাধারন সম্পাদক জনাব নাজমুল হক প্রধান এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ স্থায়ী কমিটির সদস্য সর্বজনাব মন্জুর আহমেদ ও মোহাম্মদ মোহসীন। সভায় বক্তৃতা করেন কেন্দ্রিয় নেতা অহিদুজ্জামান রিপন, আবুল কালাম আজাদ, আসফাকুর রহমান সবুজ, ফারুক হোসেন চঞ্চল, মাহাবুব মুর্শেদ সেতু, আব্দুস সালাস খোকন, আসাদুজ্জামান জাকির প্রমুখ ।
জাসদ সাধারন সম্পাদক জনাব নাজমুল হক প্রধান এমপি বলেন, ”দেশের ভিতরের জঙ্গিবাদের মদদদাতা হচ্ছে বিএনপি জামাত-শিবির। বেগম খালেদা জিয়া জাতীয় ঐক্যের কথা বলে যে জাল বুনেছেন তা জঙ্গিবাদের আশ্রয়দাতা হিসেবে সেই জালে ফুটা আছে। এই ফুটা জালের কারণে তার নিজের দলের লোকদেরকেই এখন তিনি আটকে রাখতে পারছেননা। তাই এখনই তার সকল ষড়যন্ত্র পরিহার করে জাতীয় ঐক্যের কাফেলায় অংশগ্রহণ করে দেশকে রক্ষা করা উচিত ।”
জাসদ ঢাকা মহানগর পশ্চিম শাখার সম্মেলনে আশরাফ উদ্দিন নওয়াব সভাপতি, মফিজুর রহমান সাধারন সম্পাদক এবং মো: টুটুল সরকারকে সহ-সভাপতি নির্বাচিত করে ৪৫ সদস্যের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ।