বিএনপির জন্য নির্বাচন থেমে থাকবে না: মেনন

যুগবার্তা ডেস্ক: আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলেও নির্বাচন থেমে থাকবে না বলে জানিয়েছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

মঙ্গলবার সকালে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ ভবন মিলনায়তনে ঢাকা-৮ নির্বাচনী এলাকার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অধীন থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এ সময় মেনন বলেন, “ সংবিধান অনুযায়ী ক্ষমতাসীন সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।”

বিএনপি কেয়ামত পর্যন্ত অপেক্ষা করবে তবুও বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি’র এক নেতার এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় মেনন বলেন, “কিন্তু তারা কেয়ামত পর্যন্ত অপেক্ষা করলেও নির্বাচন তাদের জন্য থেমে থাকবে না।”

বিএনপি একই সঙ্গে আগামী নির্বাচনে অংশ গ্রহণ এবং নির্বাচনকে বিতর্কিত করার প্রস্তুতি নিয়েছে। তারা নির্বাচনী ইস্তেহার, প্রার্থী বাছাই, বের হয়ে যাওয়াদের দলে নিয়ে আসাসহ সকল প্রস্তুতি গ্রহণ করছে বলে জানান তিনি।

আগামী নির্বাচনের জন্য এখন থেকে প্রস্তুতি নেওয়ার পরামর্শ দিয়ে নেতা-কর্মীদের মেনন বলেন,“আগামী নির্বাচনের জন্য এখন থেকে আমাদের প্রস্তুতি নিতে হবে।”

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ।