বানারীপাড়ায় জাসদ মনোনীত প্রার্থীর নির্বাচন সমন্বয়কারীকে মারধর

বরিশাল অফিস: বানারীপাড়া উপজেলায় চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে জাসদ সমর্থিত প্রার্থীর নির্বাচন সমন্বয়কারী আবুল কালামকে মারধরে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকরা। হামলার সময় তাকে এলাকা ছাড়ারও হুমকি দেয়া হয়। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় উপজেলার শিয়ালকাঠী ফেরীঘাট এলাকায়। গুরুতর আহত আবুল কালামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আবুল কালাম অভিযোগ করেন, তিনি সহ দলের কয়েকজন নেতাকর্মী ফেরীঘাট এলাকায় অবস্থান করছিলেন। এসময় ওই এলাকায় অবস্থারনত আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী গোলাম ফারুক ও তার সমর্থকেরা হামলা চালিয়ে তাকে মারধর করে। একপর্যায়ে হামলাকারীরা তাকে আগামী ৬ মার্চ পর্যন্ত এলাকায় না থাকার হুমকি দেয়। অন্যথায় তাকে গুলি করে হত্যা করাও হুমকি দেয়া হয়।

জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ শেখ টিপু সুলতান হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি থানা পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছে। তিনি অভিযোগ করে বলেন, আওয়ামীলীগ প্রার্থী প্রভাব বিস্তার করে তার নেতাকর্মীদের হুমকি অব্যাহত রেখেছেন। এ কারনে সুষ্ঠ নির্বাচন নিয়ে তিনি শংকা প্রকাশ করেন।

আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ গোলাম ফারুক তার উপস্থিতিতে হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, প্রতিদ্বন্ধী প্রার্থীরা পরাজয় নিশ্চিত জেনে আমার সমর্থকদের ওপর মিথ্যে অভিযোগ করছেন।