বাংলাদেশ অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষক সমিতি আহ্বায়ক কমিটি গঠন

যুগবার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রাথমিক সমিতির অবসরপ্রাপ্ত নেতৃবৃন্দের এক সভা আজ সুরিটোলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাজী আ. কা. ফজলুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির বর্তমান অবস্থা পর্যালোচনা পূর্বক সমিতির সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ওপর গুরুত্বারোপ করা হয়। তাছাড়া প্রাথমিক শিক্ষক কল্যাণ ট্রাস্ট, প্রাথমিক শিক্ষক ভবন এবং ব্যাংকে গচ্ছিত টাকা সমিতির বৈধ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান হয়। সভায় অভিমত ব্যক্ত করা হয় যে, সরকারের সদিচ্ছা থাকা সত্ত্বেও শিক্ষক সংগঠনের দ্বিধা ভিক্তির কারণে কর্মরত শিক্ষক গণতন্ত্রের ন্যায্য অধিকার হতে বঞ্চিত হচ্ছেন। এ অবস্থা মোটেও কাঙ্খিত নয়।
প্রাথমিক শিক্ষক সংগঠনকে ঐক্যবদ্ধ করা এবং অবসরপ্রাপ্ত শিক্ষকদের যুক্তিযুক্ত দাবি আদায়ের লক্ষ্যে কাজী আ কা ফজলুল হককে সভাপতি করে ৯ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাজী আ কা ফজলুল হক সাবেক সাধারণ সম্পাদক মো. সিদ্দিকুর রহমান সাবেক সাধারণ সমম্পাদক, নুরুল আজিম, জিল্লুর রহিম, ছমির উদ্দিন, মনোয়ারা বেগম, বি এম আসাদুল্লাহ, ওহিদুজ্জামান প্রমুখ।