বসতবাড়ি থেকে উচ্ছেদের প্রতিবাদে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

যুগবার্তা ডেস্কঃ সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা আবেদ আলী বলেন, জীবনের শেষ প্রান্তে এসে যারা আমার সহায় সম্পত্তি কেড়ে নিতে চায় তারা বাংলাদেশের শত্রু সেই ঘাতক জামাত-শিবির। যারা ১৯৭১ সালে পাকিস্থানী হানাদার বাহিনীর সাথে যুক্ত হয়ে আমাদরে মা-বোনসহ আমাদের দেশের সূর্য সন্তানদেরকে হানাদার বাহিনীর হাতে তুলে দিয়েছিল। আজ সেই পরাজিত শক্তি শুধু আমার সহায় সম্পতিই কেড়ে নেওয়ার পায়তারা করছে না। আমার মতো শত শত মুক্তিযোদ্ধার জীবন অতিষ্ঠ করে তুলছে। আমি দেশবাসীসহ সচেতন মহলের কাছে আমার সহায় সম্পত্তি রক্ষার দাবী জানাচ্ছি এবং সাথে সাথে দেশের শত্রু এই সকল জামাত শিবিরের গ্রেফতার দাবী করছি।
আমি অত্যন্ত দু:খভারাক্রান্ত হৃদয়ে আর একটি বিষয় আপনাদের সাথে তুলে ধরতে চাই এই জামাত শিবির গং আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন মুক্তিযোদ্ধার খেতাবকে ভূলুন্ঠত করার জন্য মরিয়া হয়ে উঠেছে। তারা বিভিন্ন জায়গায় আমাকে ভূয়া মুক্তিযোদ্ধা বলে প্রচার করছে। কিন্তু প্রশাসন নিরব ভূমিকা পালন করছে। আমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ প্রশাসন এই জামাত শিবিরকে রক্ষা করার জন্য মরিয়া হয়ে উঠেছে। আমি প্রশাসনের এই অসাধু ব্যক্তিদের বিচার দাবী করছি।
সংবাদ সম্মেলনে পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আবেদ আলীর ভাতিজা সাকিব মোহাম্মদ, মেয়ে পাম্পি বেগম, মেয়ের জামাই পারভেজ খান ও নাতি জামশাদ সাম প্রমুখ।