বরিশাল ওয়ার্কার্স পাটির প্রার্থীদের পক্ষে ছাত্র মৈত্রী’র সাবেক সভাপতি রফিকুল ইসলাম সুজনের গনসংযোগ।

157

কল্যাণ কুমার চন্দ,বরিশাল.
বরিশালের উজিরপুর ও বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের হাতুড়ি মার্কার পক্ষে শুক্র ও শনিবার সকাল থেকে রাত পর্যন্ত বিরতিহীভাবে গনসংযোগ কর্মসূচী করেছেন বাংলাদেশ যুবমৈত্রীর সহ-সাধারন সম্পাদক ও বালাদেশ ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি রফিকুল ইসলাম সুজন।
তিনি শুক্রবার সকালে জল্লা ইউনিয়নের প্রার্থী ছাত্রনেতা প্রকাশ মজুমদার সম্রাটের পক্ষে কারফা বাজার থেকে গনসংযোগ কর্মসূচী শুরু করে হারতা ইউনিয়নের প্রার্থী কমরেড বিমল করাতির পক্ষে দুপুরে হারতা বাজারে গনসংযোগ করে বিকালে দক্ষিণ নাথারকান্দি সমতা বাজারে হাতুরি মার্কার সমর্থনে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতা করেন। পরে সন্ধ্যায় বরাকোঠা ইউনিয়নের ওয়াকার্স পার্টি মনোনিত হাতুরি মার্কার প্রার্থী মোঃ রফিকুল ইসলামের পক্ষে গাজিরপাড় বাজারে গনসংযোগ কর্মসূচী পালন করে সংক্ষিপ্ত এক পথ সভায় রফিকুল ইসলাম সুজন বলেন ভোট কারচুপি করে নেওয়ার দিন শেষ হয়ে গেছে। কোন পক্ষ যদি মনে করে জনগনের ভোট চুরি করে জনগনের দেওয়া রায় পাল্টে ফেলে তাদের পছন্দের প্রার্থীকে জয়ী করবে,তাহলে তারা ভুল সপ্ন দেখছেন,কারন এবার জনগন সজাগ হয়ে গেছে,তারা তাদের পবিত্র ভোট নিজেরাই পাহারা দিয়ে রক্ষা করবেন। এ সময় তার সাথে ছিলেন যুব ও ছাত্রমৈত্রীর বরিশাল জেলা ও উজিরপুর উপজেলা কমিটির নেতৃবৃন্দ।
এছাড়া শনিবার সকালে বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়নের ওয়ার্কার্স পার্টি চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমানের পক্ষে নতুনহাট, রাকুদিয়া এবং দুপুর থেকে গভীর রাত পর্যন্ত রহমতপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী যুবনেতা শাহীন হোসেন পক্ষে রহমতপুর বাজার, খানপুরা, রাজকরসহ বিভিন্ন এলাকার বাড়ি বাড়ি নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেছেন।
আজ রবিবারও বিভিন্ন এলাকায় গণসংযোগ করবেন বলে সংগঠন সূত্র জানিয়েছেন।